,

সর্বশেষ
bnr ad 250x70 1

অল্পের জন্যে রক্ষা পেলেন চসিক মেয়র আ জ ম নাছির

mayor - driverনিজস্ব প্রতিবেদক,  বিডি নিউজ রিভিউজ ডটকমঃ অল্পের জন্যে রক্ষা পেয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীনের গাড়িটি।

শনিবার বেলা সোয়া দুইটার দিকে নগরীর জমিয়তুল ফালাহ মসজিদ ও লালখান বাজার মোড়ের মাঝামাঝিতে বেপরোয়া গতির একটি বাসের ধাক্কা থেকে অল্পের জন্যে রক্ষা পান । এরপর বাসটির গতিরোধ করে চালককে সতর্ক করেন মেয়র। ওই বাসে ছিল চসিকের স্বাধীনতা দিবসের কুচকাওয়াজে অংশগ্রহণকারী ছাত্রছাত্রীরা।

মেয়রের সঙ্গে থাকা ২১ নম্বর জামালখান ওয়ার্ডের কাউন্সিলর শৈবাল দাশ সুমন বিডি নিউজ রিভিউজ ডটকমকে জানান, বাসটি অতর্কিতভাবে ঘোরানোর চেষ্টা করলে মেয়রের গাড়িটি ধাক্কা খাওয়ার উপক্রম হয়েছিল। একটি বড় দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্যে আমরা রক্ষা পেয়েছি। এরপর টাইগারপাসের আগে গিয়ে বাসটির গতিরোধ করা হয়। মেয়র নিজে নেমে বাসচালকের লাইসেন্স দেখতে চান। ওই বাসচালক ছিল অল্পবয়সী। স্বাভাবিকভাবেই লাইসেন্স ছিল না। লাইসেন্স ছাড়াই সে গাড়ি চালাচ্ছিল। মেয়র তাকে সতর্ক করে দেন।

চৈত্রের কাঠফাটা রোদের গরমে বাসযাত্রী ছাত্রছাত্রীদের গন্তব্যে পৌঁছার বিষয়টি চিন্তা করে মেয়র ছেড়ে দিলেও ট্রাফিক বিভাগ ওই বাসচালককে ছাড়েনি।

মেয়রের ব্যক্তিগত সহকারীর রায়হান ইউসুফ বিডি নিউজ রিভিউজ ডটকমকে জানান, আমরা ওয়্যারলেসে গাড়ির নাম্বারটি পুলিশকে জানিয়েছিলাম বিস্তারিত খোঁজখবর নিতে। কিন্তু তার আগেই মেয়র সতর্ক করার পরও ওই বাসচালক যাত্রাপথে পুনরায় রাফ ব্রেক করার ফলে ট্রাফিক সার্জেন্টের হাতে আটক হন। আসলে ওই বাসচালক হয়তো সহকারীই হবেন। আল্লাহর রহমতে আমরা বড় একটি দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছি।

এর আগে ২১ মার্চ সেন্ট মেরিস স্কুলের এক শিশুশিক্ষার্থী মায়ের হাত ধরে রাস্তা পার হওয়ার সময় আহত হলে মেয়র তাকে উদ্ধার করে প্রটোকল পুলিশের গাড়িতে হাসপাতালে পাঠিয়ে দিয়েছিলেন। এর কয়েকদিন পর দুর্ঘটনা ঘটিয়ে পালানোর সময় একজন অটোরিকশা চালককে আটক করে পুলিশে দিয়েছিলেন মেয়র।

বি এন আর/০০১৬০০৩০০২৬/০০৫৪৪৬/  এন

মতামত...