,

সর্বশেষ
bnr ad 250x70 1

অস্ট্রেলিয়া ক্রিকেট দল বাংলাদেশে

 ক্রীড়া ডেস্ক, ১৯ আগস্ট, বিডিনিউজ রিভিউজ.কম::টাইগারদের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে ১১ বছর পর বাংলাদেশ সফরে এসেছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। সঙ্গত কারণেই হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গতকাল অন্যরকম এক আমেজ বিরাজ করছিল। খবর বাংলানিউজের।

সংবাদমাধ্যমকর্মী থেকে শুরু করে বিমানবন্দর কর্মকর্তা কর্মচারী এমনকি আইন–শৃঙ্খলা বাহিনীর মধ্যেও স্টিভ স্মিথদের আগমন উপলক্ষে বাড়তি উৎসাহ উদ্দীপনা চোখ এড়িয়ে গেল না। তবে যে বিষয়টি সবচেয়ে বেশি চোখে পড়লো সেটি হলো অস্ট্রেলিয়া দলের নিরাপত্তায় আইন–শৃঙ্খলা বাহিনীর সজাগ দৃষ্টি। বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে ছিলেন এসআরটি, পুলিশ ও এপিবিএনের সদস্যরা। আর আশপাশের পুরো এলাকায় মোতায়েন ছিল পুলিশ ও র‌্যাবসহ গোয়েন্দা বাহিনীর তৎপরতা।

এমন নিশ্চিদ্র নিরাপত্তার মধ্যে গতকাল রাত পৌঁনে ১১টায় এসকিউ ৪৪৬ ফ্লাইটযোগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখে ৩২ সদস্যের অস্ট্রেলিয়া ক্রিকেট দল।

অজি দলকে অভ্যর্থনা জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নিরাপত্তা প্রধান মেজর হোসেন ইমামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। আর অস্ট্রেলিয়ার পক্ষ থেকে উপস্থিত ছিলেন গত ১৫ আগস্ট ঢাকা আসেন অগ্রবর্তী দলের দুই সদস্য। স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের টেস্ট খেলতে আসা সফরকারী অস্ট্রেলিয়া আগামী ২২ ও ২৩ আগস্ট দুই দিনের একমাত্র প্রস্তুতি ম্যাচের মধ্য দিয়ে সিরিজে যাত্রা শুরু করবে। ২৭–৩১ আগস্ট মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে সিরিজের প্রথম টেস্টে। আর ৪–৮ সেপ্টেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে খেলবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

মতামত...