,

সর্বশেষ
bnr ad 250x70 1

আওয়ামী লীগকে পরাজিত করে এমন শক্তি কারো নেই: তারানা হালিম

নিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজ.কম::ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে পরাজিত করে এমন শক্তি বিএনপি-জামায়াতের নেই। আমরা যদি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে থাকি তা হলে আমাদের মধ্যে বিভাজন নয় সকলে মিলে ঐক্যবদ্ধ থাকতে হবে।

নাগরপুর সরকারি কলেজ প্রাঙ্গণে শনিবার অনুষ্ঠিত উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাড. তারানা হালিম এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যদি আমরা ঐক্যবদ্ধ থাকি, তা হলে আগামীতে অবশ্যই নৌকা মার্কা জিতবে। আমি বিশ্বাস করি নৌকা মার্কা জিতলে জিতে শেখ হাসিনা, আর শেখ হাসিনা জিতলেই আমি জিতি। তাই আগামী নির্বাচনের আগেই আমাদের ঐক্যবদ্ধ হয়ে সকল অপশক্তিকে রুখতে হবে, অপশক্তিকে রুখতে পারলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া সম্ভব।

সম্মেলন উদ্বোধন করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মির্জা আনোয়ার হোসেন বাবুল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাড. মোল্লা মো. আবু কাওছার।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক বাবর আল মামুনের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা মতিউর রহমান মতি, কাজি শহিদুল্লাহ লিটন, আব্দুল আলিম বেপারি, ডা. আব্দুস সালাম প্রামানিক, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব মো. জামিলুর রহমান মিরন, তারেক শামস খান হিমু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মো. কুদরত আলী প্রমুখ।

মতামত...