,

সর্বশেষ
bnr ad 250x70 1

আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে কাউন্সিলর হলেন ববি

bobiবিশেষ সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট মেয়ে শেখ রেহানার ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিক ববিকেও আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে কাউন্সিলর করা হয়েছে।

আওয়ামী লীগ ঢাকা মহানগর উত্তর থেকে ববিকে সম্মেলনে কাউন্সিলর করা হয়।

আওয়ামী লীগ ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান মঙ্গলবার (১১ অক্টোবর) রাতে এ তথ্য জানিয়ে বলেন, আমরা রবিবার বসে আমাদের কাউন্সিলর তালিকা ঠিক করেছি। রাদওয়ান সিদ্দিক ববিকেও কাউন্সিলর করেছি। আমাদের মোট কাউন্সিলর ১৬৬ জন। তার মধ্যে ববিও আছেন। কালই (সোমবার) আমরা তালিকা জমা দিয়েছি।

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়কে এর আগে রংপুর থেকে কাউন্সিলর করা হয়।

এরপর গত সোমবার (১০ অক্টোবর) ববিকে কাউন্সিলর করা হলো। ওইদিনই ঢাকা মহানগর উত্তরের কাউন্সিলরদের তালিকা আওয়ামী লীগের কেন্দ্রীয় দপ্তরে জমা দেওয়া হয়েছে।

আগামী ২২ ও ২৩ অক্টোবর আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। এ সম্মেলনে প্রধানমন্ত্রীর আইটি উপদেষ্টা ও তার ছেলে সজীব ওয়াজেদ জয়কে রংপুর জেলা আওয়ামী লীগ এবার প্রথমবারের মতো কাউন্সিলর করেছে। এরপর ববিও প্রথমবারে মতো আওয়ামী লীগের কাউন্সিলর হলেন।

ববি বর্তমানে আওয়ামী লীগের গবেষণা সেল সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) ট্রাস্টি। তিনি সিআরআইয়ের হেড অব স্ট্র্যাটেজি অ্যান্ড প্রোগ্রাম হিসেবে কাজ করছেন।

মতামত...