,

সর্বশেষ
bnr ad 250x70 1

আওয়ামী লীগের সম্মেলনে যাননি এরশাদ-রওশন

ersad-rosanনিজস্ব প্রতিবেদক,বিডিনিউজ রিভিউজঃ আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে বিশ্বের ১১টি দেশের ৫৫ জন প্রতিনিধি যোগদান করলেও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ এবং বর্তমানে সংসদে বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ যোগদান করেননি।

সম্মেলনে জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ ও বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ না থাকায় অনেকেই হতবাক হয়েছেন। এরশাদ ও রওশন এরশাদের সঙ্গে আওয়ামী লীগের দূরত্ব বাড়ছে বলেও মন্তব্য করছেন রাজনৈতিক মহলের কেউ কেউ।

সবশেষ, দুপুর ১টা ১৫ মিনিট পর্যন্ত এরশাদ এবং রওশন এরশাদ কেউই আওয়ামী লীগের এই সম্মেলনে উপস্থিত হননি। তবে এরশাদ রওশন এরশাদ যোগদান না করলেও জাতীয় পার্টির আনিসুল ইসলাম মাহমুদ ও জিয়াউদ্দিন আহমেদ বাবলু সম্মেলনে উপস্থিত রয়েছেন।

এছাড়া ওয়ার্কার্স পার্টি নেতা রাশেদ খান মেনন, জাসদ (একাংশ) নেতা হাসানুল হক ইনু, আ স ম আবদুর রব, জাসদ (একাংশ) নুরূল হক আম্বিয়া, কমিউনিস্ট পার্টি মঞ্জুরুল আহসান খান প্রমুখ উপস্থিত রয়েছেন।

এর আগে জাতীয় সংগীতের মধ্য দিয়ে জাতীয় পতাকা উত্তোলন করে আওয়ামী লীগের ২০তম ত্রিবার্ষিক জাতীয় সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চার বছর পর শনিবার সকাল ১০টা ১২ মিনিটের দিকে এই সম্মেলন শুরু হয়।

মতামত...