,

সর্বশেষ
bnr ad 250x70 1

আওয়ামী লীগের ২৫০ প্রার্থী চূড়ান্ত

hanif1নিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঢাকা,  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে ২৫০ জন চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ।

 

বুধবার রাতে গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের বৈঠকে এ প্রার্থী তালিকা চূড়ান্ত করা হয়।

 

বৈঠকে জাতীয় সম্মেলনের তারিখ চূড়ান্ত করতে ১৯ ফেব্রুয়ারি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠক হতে পারে বলে জানা গেছে।

 

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ জানান, আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের তারিখ ২৮ মার্চ চূড়ান্ত করা হয়েছিল। কিন্তু পরবর্তীতে ইউপি নির্বাচনের কারণে সম্মেলনের তারিখ পেছাতে সম্মতি দেন দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ লক্ষে পুনরায় সম্মেলনের তারিখ চূড়ান্তে আগামী ১৯মার্চ দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠকে ডাকার নির্দেশ দিয়েছেন তিনি।

 

তিনি বলেন, তৃতীয় ধাপের ৭১২ টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চূড়ান্ত করার জন্য বৈঠকটি ডাকা হয়।

 

তিনি আরো বলেন, ৭১২ টি ইউনিয়নের মধ্যে প্রায় ২৫০ টি ইউনিয়নে দলীয় মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে। বাকি ইউনিয়নে মনোনয়ন যাচাই বাছাইয়ের জন্য বৈঠক মূলতবি করে আগামী শুক্রবার বৈঠকের পরবর্তী অধিবেশন ডাকা হয়েছে।

 

শেখ হাসিনার সভাপতিত্বে বৈঠকে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দা সাজেদা চৌধুরী, আমির হোসেন আমু, শেখ ফজলুল করিম সেলিম, সৈয়দ আশরাফুল ইসলাম, ওবায়দুল কাদের, কাজী জাফরউল্লাহ, জাহাঙ্গীর কবির নানক, রাশিদুল আলম, ফারুক খান, আবদুস সোবহান গোলাপ।

 

 

বি এন আর/০০১৬০০৩০০১০/০০০১৫৫/পি

মতামত...