,

সর্বশেষ
bnr ad 250x70 1

আকাশে চাঁদ উঠলে সবাই দেখতে পাবে

বিশেষ সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ al obaidu quder উপমহাদেশের অন্যতম প্রাচীন রাজনৈতিক দল আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শনিবার থেকে শুরু হতে যাচ্ছে। কেন্দ্রীয় সম্মেলনের মাধ্যমে দলের গুরুত্বপূর্ণ পদ সাধারণ সম্পাদকে পরিবর্তনের আভাস পাওয়া গেছে। দলের পরবর্তী সাধারণ সম্পাদক হিসেবে আলোচনার শীর্ষে রয়েছেন প্রেসিডিয়াম সদস্য সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার রাতেই নতুন সাধারণ সম্পাদক হিসেবে তার নাম দলের কেন্দ্রীয় নেতাদের মুখে মুখে ছড়িয়ে পড়ে।

আজ শুক্রবার সোহরাওয়ার্দী উদ্যানে সম্মেলনস্থলে মঞ্চ ও প্যান্ডেল প্রস্তুতির কার্যক্রম পরিদর্শন করতে আসলে ওবায়দুল কাদেরকে এ বিষয়ে প্রশ্ন করেন সাংবাদিকরা। জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘এখনই কিছু বলতে চাই না। আকাশে চাঁদ উঠলে সবাই দেখতে পাবে।’

তিনি আরো বলেন, রাজধানীসহ দেশজুড়ে আলোকসজ্জা, অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহার, বিশাল নৌকা আকৃতির মঞ্চ, লেজার শোসহ চোখ ধাঁধানো জমকালো আয়োজন করা হয়েছে। শনিবার থেকে শুরু হতে যাওয়া দুই দিনব্যাপী এই সম্মেলনের জন্য ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শতভাগ প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

মতামত...