,

সর্বশেষ
bnr ad 250x70 1

আগামী জাতীয় সংসদ নির্বাচনের ইশতেহার তৈরির নির্দেশ দিলেন শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক, ১৪ বিডিনিউজ রিভিউজ.কম::আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য ইশতেহার তৈরির নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ শনিবার সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিতে নিজের রাজনৈতিক কার্যালয়ে দলের নেতাকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি এ নির্দেশ দেন। তিনি বলেন, আগামী নির্বাচনের ইশতেহার এখন থেকেই তৈরি করতে হবে। আওয়ামী লীগ সরকারের ৩ বছর শেষ হয়ে ৪ বছরে পা রেখেছে। আমাদের এখন থেকেই নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। এর আগে আজ বিকেল ৪টা ২৩ মিনিটে প্রায় এক বছর পর নিজ কার্যালয়ে যান শেখ হাসিনা। এসময় দলের সভাপতিকে স্বাগত জানান আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও দলের উপদেষ্টা পরিষদের সদস্যরা।
শেখ হাসিনা বলেন, দ্বিতীয় মেয়াদে আমাদের সরকার তিন বছর অতিক্রম করে চার বছরে পা দিয়েছে। গত তিন বছরে আমরা অনেক কাজ করেছি। অনেক ক্ষেত্রে নির্বাচনী ইশতেহারে যা বলেছি তার চাইতে বেশি কাজ করেছি। নিজ দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আমি চাই, আপনারা আত্মবিশ্বাসের সঙ্গে চলুন। সততা নিয়ে কাজ করুন।
আওয়ামী লীগ প্রধান বলেন, আমরা দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য রাজনীতি করি। একটা জিনিস মানুষের কাছে পৌঁছে দিতে হবে। আওয়ামী লীগ ক্ষমতায় এলে মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। বিএনপি এলে লুঠপাট হয়। হাওয়া ভবন সৃষ্টি হয়। খুন-গুম-লুঠপাট হয় সস্ত্রাস সৃষ্টি হয়। এছাড়া বিএনপি আর কিছুই দিতে পারে না।

মতামত...