,

সর্বশেষ
bnr ad 250x70 1

আগ্রাবাদ মহিলা কলেজের সামনে বখাটেদের দৌরাত্মা

aহোসেন বাবলা,  বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রামের প্রতিটি এলাকার বিদ্যালয়,কলেজের আশে পাশে বখাটে মাদক সেবীদের সংখ্যা দিগুন হারে বেড়েছে পুলিশ কখনো সেখানে টহল না দেয়ায় বখাটেরা মহিলাদের রাস্তায় আসা যাওয়ার পথে বিরক্ত করছে।
প্রতিদিন আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকার আগ্রাবাদ বেপারীপাড়া অলিগলি,বেপারীপাড়া নজির মাঝির লেইন, ২৩ নং রোডের ওয়ার্ড কার্যালয় এর সামনে, সিডিএ নালা পাড়া,আগ্রাবাদ শিশুপার্ক রোড,সিডিএ ১ নং রোড,১৬ নং,১৭ নং,২৪ নং,২৫ নং রোড প্রায় স্থানে কলেজ বা বিদ্যালয়ে পড়–য়া ছাত্রীদের আসা যাওয়ার পথে কিছু বখাটে যুবক চলাচলের রাস্ত প্রতিবন্ধকতা সৃষ্টি করা সহ ছাত্রীদের ছবি মোবাইলে তুলে আজে বাজে কথা লিখে ফেসবুকে ছাড়ছে। মেয়েরা বখাটে যুবকদের বিরুদ্ধে প্রতিবাদ করলে তাদের ভয়ভীতি দেখানো হয় বলে অনেক অভিযোগ উঠেছে বখাটে যুবকদের বিরুদ্ধে।
অনেক কলেজ পড়–য়া মেয়েদের সাথে প্রেমের অভিনয় করে বখাটেরা এমনকি জোর পূর্বক অশ্লীল ছবিও তুলে থাকেন। বখাটে যুবকদের খপ্পরে পড়ে অনেক কলেজ পড়–য়া ছাত্রী ও তাদের পরিবার সর্বশ্বান্ত হয়েছে অন্যদিকে বখাটে যুবকদের ভয়ে প্রতিবাদ করতে সাহস পারছেনা ।বখাটে যুবকেরা কখনো মোটর সাইকেল,প্রাইভেট কার যোগে সিডিএ মহিলা বিদ্যালয় বা কলেজের সামনে দাড়িয়ে কলেজ পড়–য়া ছাত্রীদের আকর্ষন লাগিয়ে থাকেন।অন্যদিকে মেয়েদের ছবি তুলে বখাটে যুবকদের সাথে যুক্ত করে ফেসবুকে ছবি পোস্ট করে মেয়েদের সন্মানহানি করা সহ ব্ল্যাক মেইলিংমত ঘটনা ঘটলেও কেউ প্রতিবাদ করতে সাহস পাচ্ছেনা। অনেক যুবকেরা প্রেমের ফাদে ফেলে মেয়েদের শিশু পার্ক,বা আবাসিক হোটেলে নিয়ে ইজজত নষ্ট করছে  বলে অভিযোগ রয়ে‍্যেছে।

এ সকল মহিলা বিদ্যালয়ের ও মহিলা কলেজের সামনে, অলিগলিতে পুলিশের টহল বা অভিযান পরিচালনা্ য় নজর দিতে সিএমপি পুলিশ কমিশনারের আশু হস্তক্ষেপ কামনা করেছেন সকল ছাত্রীদের অভিভাবক বৃন্দ।

মতামত...