,

সর্বশেষ
bnr ad 250x70 1

আন্দোলনের ডাক দিয়ে টেমস নদীর তীরে অবকাশ যাপনে খালেদা: কুমিল্লায় ওবায়দুল কাদের

মাহফুজ আহম্মেদ ,কুমিল্লা,১৬ সেপ্টেম্বর বিডিনিউজ রিভিউজ.কম::বি এন পি নেত্রী বেগম জিয়া আন্দোলনের ডাক দিয়ে টেমস নদীর তীরে অবকাশ যাপন করছেন। রোজার ঈদ গেল কোরবানীর ঈদ এলো চলেও গেলো কিন্তু জনগন তাদের সাথে নেই তাই আন্দোলন আর হলো না কবে করবে আন্দোলন। দুর্নীতি তে চেম্পিয়ান বি এন পি কে জনগন চায় না। আওয়ামীলীগে এখন কর্মীর বড় অভাব , পোষ্টার লাগানোর লোক নাই, দলের কাজে সময় দেয়ার লোক নাই। সবাই নেতা হতে চায় কেউ কর্মী থাকতে রাজি না। কিন্তু কর্মীরাই আওয়ামীলীগ এর প্রান তারাই সবচেয়ে বেশী অবদান রাখে দলের জন্য তারাই স্বীকার করে ত্যাগ সবচেয়ে বেশী। আওয়ামীলীগ কে আবার ক্ষমতায় আনলেই দেশ উন্নতির শেখরে পৌছাবে । জনগনের কাছে সরকারে উন্নয়ন তুলে ধরেন । দলের জন্য তথা জনগনের জন্য কাজ করুন নির্বাচনে জয়লাভ করতে চাইলে’’ ।
কুমিল্লা দঃ জেলা আওয়ামীলীগ প্রতিনিধি সভায় এসব কথা বলেন সভার প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ।

“বর্তমান উন্নয়ন বান্ধব সরকার সর্বক্ষেত্রেই জনগন বান্ধব সরকার। জনগনের যে কোন সমস্যায় শেখ হাসিনার সরকার অত্যান্ত সচেতন, আপনারা শুধু উন্নয়নের জোয়ারে সরকারকে সঙ্গে নিয়ে সামনে এগিয়ে যাবেন। আমাদের বর্তমান প্রধানমন্ত্রী জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনা যিনি নিজেই জনগনের যে কোন বিষয় নিয়ে অতিশয় সোচ্চার। তার উপর নির্ভর করে আমরা অদূর ভবিষ্যতে উন্নত দেশে পরিনত হব।উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। জনগনকেই এ উন্নয়নের প্রবাহ ধরে রাখতে হবে- তাদেরকে আমাদের আরেকবার সুযোগ দিতে হবে। উন্নয়নের এ ধারাকে আরো বেশী বেগবান এবং শিখরে পৌছে নিয়ে যাওয়ার জন্য আওয়ামীলীগেকে আবার নির্বাচিত করে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করতে হবে। গত শুক্রবার (১৫ সেপ্টেম্বর) কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় বক্তব্য রাখেন সভার সভাপতি সভাপতি বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আ হ ম মোস্তফা কামাল ।

কুমিল্লা দঃ জেলার পাঁচ হাজার প্রতিনিধি সহ প্রায় ১০ হাজার লোকের সমাগমে শুক্রবার বিকাল ৩ টার সময় বুড়িচং উপজেলার নিমসাইর উচ্চ বিদ্যালয় এর মাঠে এই সভা এ অনুষ্ঠিত হয়ে ।
বিশাল এই সভাকে কেন্দ্র করে কুমিল্লার তৃণমূলের নেতাকর্মীদের মাঝে প্রান চাঞ্চল্যের সৃষ্টি হয় । বিরাজ করে ঈদের মত উৎসবের আমেজ ।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ত্র্যাডভোকেট আব্দুল মতিন খসরু এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি ও সাংগঠনিক সম্পাদক কে এম এনামুল হক শামীম, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেলপথমন্ত্রী মজিবুল হক মজিব, কুমিল্লা -৪ (দেবিদ্বার) সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল , মহানগর আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক আরফানুল হক রিফাত, কুমিল্লা দঃ জেলা আওয়ামীলীগ এর ১ম যুগ্ম সাধারন সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন ,কুমিল¬া সদর উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুল , দঃ জেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক আলী আকবর সহ অনন্য শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ । আগামী নির্বাচনকে সামনে রেখে বক্তব্য প্রদান করেন।
দলকে আরো বেশী সংগঠিত করা, নিজেদের মধ্যে ছোট খাট ভুল বোঝাবুঝি থাকলে তা ভুলে গিয়ে বৃহত্তর স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে জয় লাভ করা প্রত্যয় ব্যক্ত করেন এবং সে ক্ষেত্রে কার্যক্রম পরিচালনা করার আশা ব্যক্ত করেন।
দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত একটানা চলে কুমিল্লা দঃ জেলা আওয়ামীলীগের প্রতিনিধি সভা ।

 

মতামত...