,

সর্বশেষ
bnr ad 250x70 1

আমিরাবাদে কুলিং কর্ণারের আড়ালে ইয়াবা চোরাকারবারী আটক ১

লোহাগাড়া সংবাদদাতা,,২৪ সেপ্টেম্বর, বিডিনিউজ রিভিউজ.কম::চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের আরকান মহাসড়কের পার্শ্বে তজু মুন্সীর গ্যারেজ সংলগ্ন গোল্ডেন সিটি কমিউনিটি সেন্টারের সামনের কুলিং কর্ণার হতে এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।এ সময় তার কাছ থেকে ৫৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।আটককৃত ব্যবসায়ীর নাম হল মোহাম্মদ জাহেদ(৩০)। সে চুনতি এলাকার নুরুল ইসলামের পুত্র।

জানা গেছে,বিগত কয়েক বছর ধরে জাহেদ গোল্ডেন সিটি কমিউনিটি সেন্টারের সামনে কুলিং কর্ণার ব্যবসায় পরিচালনা করে যাচ্ছিলেন।তিনি তার কুলিং কর্ণারের ব্যবসার পাশাপাশি ইয়াবা ব্যবসার সাথে সম্পৃক্ত। গত ২৩সেপ্টেম্বর বেলা ৩টায় স্হানীয় ইউপি মেম্বার আতাউর রহমান চৌধুরী বাবুল এলাকাবাসীকে সাথে নিয়ে ইয়াবা বিক্রী করার সময় কুলিং কর্ণারের মালিক জাহেদকে হাতে নাতে আটক করে।

লোহাগাড়া থানার ওসি মোহাম্মদ শাহজাহান (পিপিএম) এর নির্দেশে থানার এএসআই মাসুকুর রহমান ও তার সঙ্গীয় পুলিশ ফোর্সদের সাথে নিয়ে ৫৫পিচ ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করে থানার হেফাজতে নিয়ে আসে।থানার এএসআই মাসুকুর রহমান জানিয়েছেন,স্হানীয় ইউপি মেম্বার আতাউর রহমান ও এলাকাবাসীর সহযোগিতায় জাহেদকে আটক করতে সক্ষম হয়েছি।

আটককৃত ইয়াবা ব্যবসায়ী জাহেদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে ।

মতামত...