,

সর্বশেষ
bnr ad 250x70 1

আর্থ-সামাজিক কল্যাণ সাধনই ওয়েল গ্রুপের লক্ষ্যঃ সিডিএ চেয়ারম্যান

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম, ওয়েল পার্ক রেসিডেন্সের বার্ষিক কর্পোরেট নাইট বৃহস্পতিবার হোটেলের ৯ম তলায় মোহরা গার্ডেন রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

কর্পোরেট কর্মকর্তা ও শুভানুধ্যায়ীদের নিয়ে আয়োজিত এ কর্মসূচি উদ্বোধনকালে উপস্থিত সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে ওয়েল গ্রুপের কর্ণধার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম বলেন, ব্যবসায়িক চিন্তাধারার পাশাপাশি দেশের অর্থনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও ঐতিহ্যগত উন্নয়ন ও কল্যাণ সাধনে কাজ করার অঙ্গীকার নিয়ে ওয়েল গ্রুপ ব্যবসায়িক যাত্রা শুরু করে।

বস্ত্র শিল্পখাতের উন্নয়নে প্রতিষ্ঠা করা হয় ওয়েল ট্রেড। চট্টগ্রাম থেকে ব্যবসা পরিচালনা করতে গিয়ে মুখোমুখি হতে হয় অনেক কঠিন বাস্তবতার।

দেশ-বিদেশের বণিক পর্যটকেরা ভৌগোলিক অবস্থানগত ও অপরূপা প্রাকৃতিক সৌন্দর্যের কারণে প্রাচ্যের রাণী মানলেও এখানে ভাল মানের তৈরি খাবার ও নিরাপদ রাতযাপনের জন্য মানসম্পন্ন হোটেল না থাকার কারণে চট্টগ্রামে আসতে অনীহা প্রকাশ করত অনেকেই। ওয়েল ফুড ও ওয়েল পার্ক আজ চট্টগ্রামের এ দৈন্যতা ঘোচাতে সক্ষম হয়েছে।

এ সক্ষমতা ও সফলতায় আপনাদের সকলকে সাথে নিয়েই পথ চলেছে ওয়েল গ্রুপ। এরই মধ্যে আপনাদের সকলের অনেক সহযোগিতা আমরা পেয়েছি। তার জন্য আপনাদের জানাই অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

এ সময় উপস্থিত ছিলেন ওয়েল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সিরাজুল ইসলাম কমু, ওয়েল পার্কের জেনারেল ম্যানেজার এম এ মনছুর, আকতার হোসেন, সেলস এন্ড মার্কেটিং ম্যানেজার মামুন আল রশিদ, একাউন্টস ম্যানেজার রানা মজুমদার, জনসংযোগ কর্মকর্তা সেতু বড়ুয়া, রেস্টুরেন্ট ম্যানেজার রিজুয়ানুল হক প্রমুখ।

 

মতামত...