,

সর্বশেষ
bnr ad 250x70 1

আ’লীগের জাতীয় কাউন্সিল ১০,১১ জুলাই,প্রস্ত‍ুতি কমিটির প্রধান হাসিনা

h2নিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঢাকা, আওয়ামী লীগের ২০তম জাতীয় কাউন্সিল আগামী ১০ ও ১১ জুলাই সফলভাবে সম্পন্ন করতে প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। এ কমিটিকে সহযোগিতা করতে ৯টি উপ-কমিটিও গঠন করেছে দলটি।

সোমবার (১১ এপ্রিল) দুপুরে এক সংবাদ সম্মেলনে দলটির সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বিষয়টি জানান।

কাউন্সিলের প্রস্তুতি কমিটির বিষয়ে সংবাদমাধ্যমকে অবহিত করতে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংভাদ সম্মেলনে জানানো হয়, কাউন্সিলের প্রস্ত‍ুতি কমিটির সভাপতি হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর সদস্য সচিব করা হয়েছে দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফকে।

এর আগে গত ২৮ মার্চ আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল হওয়ার হওয়ার কথা ছিলো। কিন্তু ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের কারণে দলীয় কাউন্সিল পিছিয়ে দেয় ক্ষমতাসীন দলটি।

পরে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত দলটির কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠকে কাউন্সিলের নতুন তারিখ নির্ধারণ করা হয়।

২০১২ সালের ডিসেম্বরে আওয়ামী লীগের সর্বশেষ কাউন্সিল অনুষ্ঠিত হয়। তিন বছর মেয়াদী বর্তমান কমিটির মেয়াদ শেষ হয়ে গেছে গত ডিসেম্বর মাসেই। পরে গত জানুয়ারিতে কমিটির মেয়াদ আরও ৬ মাস বাড়ানো হয়।

বিএন আর/০০১৬/০০৪/০০১১/০০৪৯১৩/এস

মতামত...