,

সর্বশেষ
bnr ad 250x70 1

আ’লীগ ক্ষমতায় গেলেই দেশে সন্ত্রাস,দাঙ্গা-হাঙ্গামা বেড়ে যায়ঃ মির্জা ফখরুল

ইমন রায়, ঠাকুরগাও,বিডিনিউজ রিভিউজ.কম:: বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করে বলেছেন, আওয়ামীলীগ সন্ত্রাস ও ত্রাসের পদ্ধতিতে দেশ পরিচালনা করে বলেই তারা যখন ক্ষমতায় যায় তখনই দেশে সন্ত্রাস,দাঙ্গা-হাঙ্গামা ও খুন বেড়ে যায়।
একই পদ্ধতিতে আওয়ামীলীগ যখনই ক্ষমতায় এসেছে তখনই সাম্প্রদায়িক সম্প্রিতি নষ্ট হয়েছে। তারা গোটা জাতিকে ত্রাসের মধ্যে ফেলে দাবিয়ে রাখতে চায়।
আজ বৃহস্পতিবার সকালে তার নিজ জেলা ঠাকুরগাঁওয়ের বাস ভবনে স্থানীয় নেতা কর্মী ও সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন। এসময় জেলা বিএনপির সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান তৈমুর রহমানসহ জেলার অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। এর পর তিনি ঢাকার উদ্দেশ্যে রওনা দেন।
তিনি আরো বলেন, সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া ও গাইবান্ধায় ধর্মীয় সংখ্যালঘুদের উপর যে অত্যাচার ও হামলা হয়েছে এতে আওয়ামীলীগের এমপি ও চেয়ারম্যানরাই জড়িত। আওয়ামীলীগ যে পাকাপোক্ত শাসন ব্যাবস্থা কায়েম করতে চায় তাতে দেশে জঙ্গীবাদ প্রশয় পাবে।
বিএনপিতে গণতন্ত্রের চর্চা নেই আওয়ামীলীগের সাধারন সম্পাদকের এমন মন্তব্যের জবাবে তিনি আরো বলেন, আওয়ামীলীগ সত্যের অপলাপ করছেন ও প্রকৃত সত্যকে ধামা চাঁপা দিতে চাইছেন।

মতামত...