,

সর্বশেষ
bnr ad 250x70 1

আ’লীগ গণতন্ত্রকে ধ্বংস করছেঃসামশুল আলম

1001নিজস্ব প্রতিবেদক,চট্টগ্রাম,২১, জানুয়ারি (বিডি নিউজ রিভিউজ ডটকম):: বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও চট্টগ্রাম মহানগর বিএনপি’র সহ-সভাপতি আলহাজ্ব সামশুল আলম বলেছেন আওয়ামীলীগ গণতন্ত্রের জন্য লড়াই করেছে আর বর্তমানে অবৈধ ক্ষমতা জায়েজ করার জন্য গণতন্ত্রকে জবাই করছে। জিয়াউর রহমান এদেশে বহুদলীয় গণতন্ত্রের ধারা প্রতিষ্ঠা করেছিলেন এর সুবাধে শেখ হাসিনা বাংলাদেশে এসে রাজনীতি করার সুযোগ পেয়েছিলেন। এজন্য শেখ হাসিনা জিয়াউর রহমানের প্রতি কৃতজ্ঞতাবোধ থাকা উচিত। অথচ সুযোগ পেলেই শেখ হাসিনা জিয়াউর রহমানের মতো একজন বীর মুক্তিযোদ্ধাকে নিয়ে কটাক্ষ করতে কার্পন্য করেন না। তিনি আরো বলেন জিয়াউর রহমান এদেশে উৎপাদনমূখী রাজনীতি চালু করেছিলেন। তিনি ১৯ দফা কর্মসূচির মাধ্যমে স্বনির্ভর দেশ হিসেবে বিশ্বের দরবারে বাংলাদেশকে পরিচিত করতে চেয়েছিলেন। তাঁর জীবন ও দর্শন অনুসরণের মাধ্যমে আমরা একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়তে পারবো।
বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও চট্টগ্রাম মহানগর বিএনপি’র সহ-সভাপতি আলহাজ্ব সামশুল আলম ২০ জানুয়ারি বুধবার বাদ আসর চকবাজার থানা ছাত্রদলের উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮০তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
চকবাজার থানা ছাত্রদলের সভাপতি নুরুল আলম শিপু’র সভাপতিত্বে জন্মবার্ষিকীর আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন নগর ছাত্রদলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু। বিশেষ অতিথি ছিলেন কোতোয়ালী থানার সাধারণ সম্পাদক হারুন জামান, যুগ্ম সম্পাদক আকতার খান, শওকত আজম খাজা, জামালখান ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক তৌহিদুস সালাম নিশাত, নগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেন ও আলী মর্তূজা খান।
বক্তব্য রাখেন বাকলিয়া থানা বিএনপি নেতা মো. নুর উদ্দিন, চকবাজার ওয়ার্ড বিএনপি সিনিয়র সহ-সভাপতি আবদুর নূর, সহ-সভাপতি মনজুর আলম, সাংগঠনিক সম্পাদক খায়রুজ্জামান জুনু, ওয়ার্ড বিএনপি নেতা রমজু মিয়া, মো. সিরাজ, আবুল কালাম, চকবাজার থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক সাদ্দামুল হক, সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, চকবাজার ওয়ার্ড ছাত্রদলের সভাপতি খালেদ বিন মাহমুদ মিঠু, সাধারণ সম্পাদক কাজী তানিম, সাংগঠনিক সম্পাদক আতাহার আবদুল্লাহ, অর্থ সম্পাদক মো. মামুন, থানা ছাত্রদলের সহ-সভাপতি মো. শহীদ, দপ্তর সম্পাদক ইলিয়াছ জিকু, খলিলুর রহমান, ওয়ার্ড ছাত্রদল নেতা মো. সুমন, মামুনুল ইসলাম মামুন, সালাহ উদ্দিন আলো, মো. রায়হান, মো. গুড্ডু প্রমূখ নেতৃবৃন্দ।
আলোচনা সভা শেষে চকবাজার রঙ্গিপাড়া জামে মসজিদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিলে জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা এবং দেশ ও জাতির সার্বিক সমৃদ্ধির জন্য দোয়া করা হয়।

মতামত...