,

সর্বশেষ
bnr ad 250x70 1

আশুলিয়ায় ১০ অপহরণকারী গ্রেপ্তার অপহৃত ১ যুবক উদ্ধার

aআশুলিয়া সংবাদদাতা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ সাভারের আশুলিয়ায় অপহরণকারী চক্রের সক্রিয় ১০ সদস্যসহ অপহৃত এক যুবককে উদ্ধার করেছে পুলিশ। আটকৃতদের মধ্যে নারী সদস্যও রয়েছেন। আটকের সময় তাদের কাছ থেকে একটি নকল পিস্তল, ৩০টি সিম কার্ড, বেশ কিছু পাসপোর্ট এবং প্রেসের কার্ডসহ আটক করা হয়।

আজ বুধবার দুপুর ১২টায় আশুলিয়া থানায় সংবাদ সম্মেলনে বিষয়টি জানান ঢাকা জেলার সহকারী পুলিশ সুপার (আশুলিয়া সার্কেল) নাজমুল হাসান ফিরোজ।

আটক সদস্যরা হলেন- জাহাঙ্গীর আলম (৩৫), সুমন কবির (২২),  রাকিবুর রহমান বাপ্পী (২৮), মাসুম (২৮), আকবর (২৫), রুকসানা আমিন সেলি (৩৭), নিশাত আক্তার (২৪), কামরুন্নাহার রানী (২২), হাসি (২৪) ও কলি (৩০)।

সহকারী পুলিশ সুপার (আশুলিয়া সার্কেল) নাজমুল হাসান ফিরোজ জানান,  মঙ্গলবার দুপুরে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে মিলন নামে এক যুবককে অপহরণের সংবাদ পায় পুলিশ। পরে অপহরণকারীদের বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকা দেওয়ার সূত্র ধরে আশুলিয়ার শুটিং বাড়ি এলাকায় ওইদিন গভীর রাতে অভিযান পরিচালনা করা হয়। পরে শহীদুল মোল্লার ভাড়া বাড়ি থেকে অপহৃত যুবক মিলনকে উদ্ধার করা হয়।

এসময় আটক অপহরণকারীদের তথ্যের ভিত্তিতে আশুলিয়ার বিভিন্ন এলাকা থেকে খেলনা পিস্তল,  ৩৫টি সিম কার্ড, ২০টি মোবাইল,  ছয়টি পাসপোর্ট, দু’টি চেকসহ ১০ জনকে আটক করে পুলিশ।

তিনি আরও জানান, আটক অপহরণকারীরা বিভিন্ন সময় সংবাদপত্রে চটকদার বিজ্ঞাপণের মাধ্যমে অপহরণের মতো অপরাধ সংঘটিত করে আসছিলো। তারা ঢাকা জেলাসহ আশপাশের জেলার দ্রুত বিচার আইনসহ প্রায় ডজন খানেক মামলার আসামি।

 

মতামত...