,

সর্বশেষ
bnr ad 250x70 1

“আসুন দেশ বাচাঁতে ঐক্যবদ্ধ হই” স্লোগানে ‘শ্রীমঙ্গল জাগ্রত তরুন সমাজ’

aপিকলু চক্রবর্ত্তী:: সিলেট প্রতিনিধি, বিডিনিউজ রিভিউজঃ আমরা বাঙ্গালী, বাংলার সন্তান। এই দেশ রক্ষা করার দায়িত্ব আমাদের। যারা ধর্মের নামে আমার দেশের বিভিন্ন ধর্মাবলম্বীদের হত্যা করে যাচ্ছে, তারা কোন ধর্মের? আসুন, আমাদের আগামী সম্ভাবনার তরুন সমাজকে জঙ্গিদের হাত থেকে রক্ষা করি। এই লক্ষে শ্রীমঙ্গলের তরুন সমাজ শুক্রবার বিকালে এক মানববন্ধন কর্মসূচি পালন করে।
উক্ত অনুষ্ঠানে পিকলু চক্রবর্ত্তীর সভাপতিত্বে সাজন আহমেদ রানা সঞ্চলনায়  “আসুন দেশ বাচাঁতে ঐক্যবদ্ধ হই” ‘শ্রীমঙ্গল জাগ্রত তরুন সমাজ’ ও ‘সচেতন শ্রীমঙ্গলবাসী’র এই আহ্বানে সাড়া দিয়ে শুক্রবার বিকাল ৩.৩০ মি. শ্রীমঙ্গল চৌমুহনা চত্তরে শ্রীমঙ্গলের সকল শ্রেণী পেশাজীবির মানুষ একত্রিত হয় তারুণ্যের জঙ্গি ও সন্ত্রাস বিরোধী এই মানববন্ধনে।
‘শ্রীমঙ্গল জাগ্রত তরুন সমাজ’ ও ‘সচেতন শ্রীমঙ্গলবাসী’র “আসুন দেশ বাচাঁতে ঐক্যবদ্ধ হই” জঙ্গি ও সন্ত্রাস বিরোধী এই মানববন্ধন কর্মসূচিতে একাত্বতা প্রকাশ করেন, সম্মিলিত নাট্য পরিষদ শ্রীমঙ্গল, শ্রীমঙ্গল থিয়েটার,উচ্ছাস থিয়েটার শ্রীমঙ্গল, আইনসহায়তা কেন্দ্র(আসক)ফাউন্ডোসন, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা (সার্বিক), বিজ্ঞান আন্দোলন মঞ্চ শ্রীমঙ্গল, বাংলাদেশ সমাজ তান্ত্রিক দল (বাসদ) শ্রীমঙ্গল উপজেলা শাখা, বাংলাদেশ ছাত্র-মৈত্রী মৌলভীবাজার, লাউয়াছরা বনরক্ষা কমিটি, বঙ্গবন্ধু প্রজন্মলীগ শ্রীমঙ্গল উপজেলা ও পৌর শাখা,ছাত্র ইউনিয়ন শ্রীমঙ্গল উপজেলা শাখা।
এতে বক্তব্য রাখেন, সাপ্তাহিক শ্রীমঙ্গলের চিঠি পত্রিকার সম্পাদক সাংবাদিক ইসমাইল মাহমুদ, বিশিষ্ঠ কলামিষ্ট সাংবাদিক সৈয়দ আমিরুজ্জামান, শ্রীমঙ্গল উচ্ছাস থিয়েটারের সম্পাদক নিতেশ সূত্রধর, সমাজকর্মী সামাদ আহমেদ, লাউয়াছড়া বনরক্ষা। কমিটির যুগ্ম আহ্বায়ক এস কে দাশ সুমন, আসক ফাউন্ডেশনের লুৎফুর হক, এ্যাডভোকেট পংকজ সরকার প্রতীম,মুহিবুর,খোকন,রাজ,সংকর খলিল প্রমুখ।

মতামত...