,

সর্বশেষ
bnr ad 250x70 1

আহসানউল্লাহ’র শিক্ষক ফেরদৌসের ৭ দিনের রিমান্ড আবেদন

Ferdous- t asanulla uনিজস্ব প্রতিবেদক,  বিডি নিউজ রিভিউজ ডটকমঃ  ছাত্রীকে যৌন হয়রানি করার মামলায় গ্রেফতার রাজধানীর আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মাহফুজুর রশিদ ফেরদৌসকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেছে কলাবাগান থানা পুলিশ।

বুধবার (৪ মে) দুপুরে ফেরদৌসকে ঢাকার সিএমএম আদালতে হাজির করে এ রিমান্ড চান মামলার তদন্ত কর্মকর্তা কলাবাগান থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম আহমেদ।

বিকেল ৩টা নাগাদ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেলোয়ার হোসেনের আদালতে এ আবেদনের শুনানি হওয়ার কথা রয়েছে।

এছাড়া বাংলাদেশ পুলিশের ইউমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন সেন্টারে গিয়ে মামলার ভিকটিমের জবানবন্দি নেওয়ার জন্য একজন ম্যাজিস্ট্রেট নিয়োগের আবেদন করেন তদন্ত কর্মকর্তা। বিকেলে এ আবেদনের ওপরেও আদেশ হতে পারে।

উল্লেখ্য, বুধবার (৪ মে) ভোরে রমনা এলাকার একটি ফ্ল্যাট থেকে ফেরদৌসকে গ্রেফতার করা হয়।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল  জানান, মঙ্গলবার (৩ মে) দিনগত রাত ২টার দিকে ফেরদৌসের বিরুদ্ধে কলাবাগান থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র আসাদুল্লাহ আল সায়েম। ওই মামলায় ভোরে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে যৌন হয়রানির প্রতিবাদে ওই শিক্ষকের বিরুদ্ধে শনিবার (৩০ এপ্রিল) থেকে আন্দোলন শুরু করেন এইউএসটি’র শিক্ষার্থীরা। আন্দোলনের মুখে বসা তাৎক্ষণিক বৈঠকে অভিযোগের সত্যতা পাওয়ায় শিক্ষক ফেরদৌসকে সাময়িক বরখাস্ত করা হয়।

 

মতামত...