,

সর্বশেষ
bnr ad 250x70 1

আ.লীগের বিদ্রোহী প্রার্থীর মৃত্যু

টাঙ্গাইল,০৫ডিসেম্বর (বিডি নিউজ রিভিউজ ডটকম)::প্রার্থিতা বাতিল হওয়ায় জেলার গোপালপুর পৌরসভা নির্বাচনে মেয়রপদের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. এনামুল হক হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন।

শনিবার বিকেল সোয়া ৫টার দিকে তিনি বুকে ব্যথা অনুভব করেন। পরে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক এনামুল হককে মৃত ঘোষণা করেন।

এনামুল হক গোপালপুর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। গোপালপুর পৌর নির্বাচনে মেয়রপদে তিনি দলীয় মনোনয়ন পেতে ব্যর্থ হন। পরে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি মনোনয়নপত্র দাখিল করেন।

গোপালপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা শামছুল হুদা বিডি নিউজ রিভিউজ ডটকম কে জানান, স্বতন্ত্র প্রার্থী এনামুল হকের সমর্থনকারী ভোটারের স্বাক্ষর গড়মিল হওয়ায় যাচাই-বাছাইয়ে তিনি বাদ পড়েছেন। তার সমর্থনকারী ভোটারের স্বাক্ষর না দিয়ে সমর্থনকারীর মায়ের স্বাক্ষর দেয়া হয়।

স্থানীয়রা জানান, নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়নপত্র বাতিলের বিষয়ে নিশ্চিত হয়ে এনামুল হক বিকেলে বাড়ি ফেরেন। বিকেল সোয়া ৫ টার দিকে হঠাৎ করেই তিনি বুকে ব্যথা অনুভব করেন। দ্রুত তাকে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. খায়রুল ইসলাম এনামুল হককে মৃত ঘোষণা করেন।

মতামত...