,

সর্বশেষ
bnr ad 250x70 1

ইউপি নির্বাচনে আ লীগ প্রার্থীসহ সন্দ্বীপ ও সীতাকুন্ডে ৪ জন গুলিবিদ্ধ

gun fightনিজস্ব প্রতিবেদক,  বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম,  ইউনিয়ন পরিষদ নির্বাচন চলাকালে চট্টগ্রামের সন্দ্বীপের হরিষপুর ইউনিয়নে এক চেয়ারম্যান প্রার্থী ও তার ভাইসহ ৩ জন গুলিবিদ্ধ হয়েছে। তারা হলেন, হরিষপুর ইউনিয়নের আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান রানা, তার ভাই আবু হানিফ ও ছেলে আব্দুল কাদের। বৃহস্পতিবার সকালে গুলিবিদ্ধ হওয়ার পর দুপুর ১ টার দিকে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়।

এর আগে সকালে সীতাকুন্ডে  উপজেলার সোনাইছড়ি ইউনিয়নে আওয়ামীলীগ কর্মী মহিউদ্দিন কাদের (২৭) গুলিবিদ্ধ হন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির নায়েক জাহাঙ্গীর আলম জানান, সন্দ্বীপ উপজেলার হরিষপুর ইউনিয়নের আওয়ামীলীগ চেয়ারম্যান প্রার্থী আব্দুল হান্নান রানা, তার ভাই আবু হানিফ ও ছেলে আব্দুল কাদেরকে তার প্রতিদ্বন্দ্ব প্রার্থীর লোকজনের ছোঁড়া গুলিতে ৩ জন আহত হন বলে আমাদের জানান। গুলিবিদ্ধ অবস্থায় তাদেরকে স্থানীয় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, সকালে সীতাকুন্ডে দুর্বৃত্তদের গুলিবিদ্ধ হয়ে আহত মহিউদ্দিন কাদেরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে নায়েক জাহাঙ্গীর আলম জানান।

এদিকে চট্টগ্রামের ৩ উপজেলায় (সীতাকুন্ড, সন্দ্বীপ, মীরসরাই) ইউনিয়ন পরিষদ নির্বাচনে কেন্দ্র দখল, ব্যলট পেপার ছিনতাই, এজেন্টেদের কেন্দ্র থেকে বেরা করে দিয়ে সরকার দলীয় প্রার্থীর পক্ষে সীল মারা, ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় অভিযোগ তুলে দুপুরে সংবাদ সম্মেলন করে বিএনপি ভোট বর্জনের ঘোষণা দেন।

মতামত...