,

সর্বশেষ
bnr ad 250x70 1

ইউপি নির্বাচনে সরকারের দৈন্যদশার চিত্র ফুটে উঠেছেঃ ডা.শাহাদাত

aনিজস্ব প্রতিবেদক,বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম, কেন্দ্রিয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, সম্প্রতি অনুষ্ঠিত ইউপি নির্বাচনে সরকার পরিচালনায় আওয়ামী লীগের দৈন্যদশার চিত্র ফুটে উঠেছে। জনবিচ্ছিন্ন সরকার ক্ষমতাকে কুক্ষিগত করতে হিংস্র হয়ে গেছে। যে কোন প্রকারে ক্ষমতা ধরে রাখার মানসিকতায় মানুষের ভোটাধিকার পদদলিত করে চলেছে।

তিনি আজ রোববার দুপুরে পাহাড়তলী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সাথে মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

ডা.শাহাদাত বলেন, জনগণ আওয়ামী লীগের কাছে তুচ্ছ বিষয়ে পরিণত হয়েছে। সরকার পরিচালনায় এক দিকে দুর্নীতির মহোৎসব চলছে অন্যদিকে সরকারের বিরুদ্ধে কথা বললে তাকে জেলখানায় নিয়ে যাচ্ছে। জনগণের বাক স্বাধীনতা বলতে কিছুই নেই। সারা দেশের মানুষ যেন একটি কারাগারের মধ্যে বসবাস করছে। একমাত্র আওয়ামী লীগের লোকের ছাড়া আর কারো জীবনের নিরাপত্তা নেই। ঘর থেকে বের হয়ে আবার যে ফিরে আসবে তার নিশ্চিয়তা নেই। প্রতিনিয়ত মানুষ খুন হচ্ছে, গুম হচ্ছে। সরকার তার স্বার্থ সিদ্ধির জন্য এই সব গুম খুনের পিছনে জড়িত। তিনি ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, পড়ালেখার পাশাপাশি নৈতিক জ্ঞান অর্জন করতে হবে।
দুর্নীতি এবং অগণতান্ত্রিক কর্মকান্ডের বিরুদ্ধে ছাত্র সমাজকে রুখে দাড়াতে হবে। অতীতে এদেশের সব সংগ্রামের অগ্রভাগে নেতৃত্ব দিয়েছে ছাত্র সমাজ।

এ সময় ডা.শাহাদাত কলেজের ছাত্রছাত্রীদের মধ্যে সাংবাদিক সফিক রেহমানের লেখা বই বিতরণ করেন।

পাহাড়তলী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের আহ্বায়ক ইসমাইল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সভাপতি গাজী মোঃ সিরাজ উল্লাহ। সভায় বক্তব্য রাখেন কলেজ ছাত্রদল নেতা রেজাউল করিম, আফসাল কামরুন, আব্দুল হান্নান মজুমদার, নজরুল ইসলাম, হারুন উর রশিদ, আশরাফুল ইসলাম, মোহাম্মদ ফারহান, ওয়াদুদ হক, সাজ্জাদ খান দুলাল, গোলাম রসূল, ইয়াছিন আরাফাত, ওমর শরীফ, সাথী আকতার, সামিয়া পারভীন, সীমা আক্তার, হোসনে জাহান ও সাহানা আক্তার প্রমুখ।

মতামত...