,

সর্বশেষ
bnr ad 250x70 1

ইনজুরিতে মুস্তাফিজ! অনিশ্চিত আজকের খেলা

aক্রীড়া প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ সাসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে অভিষেক হয়ে গেছে মুস্তাফিজুর রহমানের। আজ বাংলাদেশ সময়, বিকাল ৪টায় আরেকটা অভিষেক হওয়ার কথা ছিলো বাংলাদেশী এই পেস সেনসেশনের। রয়্যাল লন্ডন কাপে সাসেক্সের হয়ে প্রথম ওয়ানডে ম্যাচ খেলতে নামার কথা ছিলো।

কিন্তু শনিবার গভীর রাতে ইংল্যান্ড থেকে একটি বিশ্বস্ত সূত্রে পাওয়া খবরে জানা গেলো, ইনজুরির কারণে আজ অন্তত খেলতে পারছেন না মুস্তাফিজ। নেটে অনুশীলনের সময় চোটাক্রান্ত বাম কাঁধে আবার নতুন করে চোট পেয়েছেন এই বোলার।

আজ গ্লুস্টারশায়ারের বিপক্ষে তাদের মাঠে ম্যাচ খেলার কথা ছিলো। যতোদূর জানা গেছে, গতকাল এই ম্যাচকে সামনে রেখে নেট অনুশীলনের সময় কাঁধে চোট পেয়েছেন মুস্তাফিজুর রহমান। সেখানে তাৎক্ষণিক চিকিৎসা করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পরীক্ষার ফল হাতে না পাওয়া পর্যন্ত সাসেক্স কতৃপক্ষ আনুষ্ঠানিকভাবে কিছু জানাচ্ছে না। তবে তারা বিসিবিকে সর্বশেষ অবস্থা জানিয়ে রেখেছে বলে জানা গেছে। তবে বিসিবির প্রধাণ চিকিত্সক দেবাশীষ চৌধুরী ইত্তেফাককে বলেছেন, তিনি অন্তত এমন কোনো খবর এখনও পাননি।

গত ২১ তারিখ সাসেক্সের হয়ে কাউন্টির টি-টোয়েন্টি টূর্নামেন্টে প্রথম ম্যাচ খেলেন মুস্তাফিজ। সেখানে ২৩ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচ অব দ্য ম্যাচও হন। পরের দিনই সারের বিপক্ষে তিনিও অনুজ্জল ছিলেন, সাসেক্সও ম্যাচে হেরেছে। আর আজ অনিশ্চিত হয়ে গেছে খেলা ইনজুরিতে।

মুস্তাফিজের এই কাঁধের ইনজুরিটা অবশ্য নতুন কিছু নয়। এ বছর জানুয়ারিতে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ চলাকালে কাঁধের এই ইনজুরিতে সিরিজের শেষ দুই ম্যাচ মিস করেন তিনি। এরপর এই ইনজুরিতে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলতে যাওয়া হয়নি তার। একই ইনজুরিতে এশিয়া কাপের ফাইনালসহ শেষ দুই ম্যাচ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের বড় অংশ মিস করেন ‘কাটার বয়’। সর্বশেষ আইপিএলে একইরকম ব্যাথা টের পেলেও সেটা খেলায় বাঁধা দিতে পারেনি। আইপিএল শেষে এই ইনজুরিটা পুরো কাটিয়ে ওঠার চেষ্টা করছিলেন।

 

মতামত...