,

সর্বশেষ
bnr ad 250x70 1

ইসকন মন্দিরে হামলা ৫ জন আটক

দিনাজপুরের কাহারোলে ইসকন মন্দিরের বাইরে গুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনায় সন্দেহভাজন ৫ জনকে গাইবান্ধার পলাশবাড়ী থেকে আটক করেছে পুলিশ।

তারা হলেন, দিনাজপুরে আটক শরিফুলের বাবা সাখাওয়াত হোসেন সরকার, তার বন্ধু আবু জাফর ইকবাল প্রধান ও প্রধানের তিন ছেলে ফরহাদ হোসেন, ফুয়াদ হোসেন ও সিহাব হোসেন।

শনিবার বিকেলে পলাশবাড়ী থানার ওসি মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার রাতে তাদের আটক করা হয়। ইসকন মন্দিরে হামলার ঘটনার সাথে তাদের সম্পৃক্ততার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

শরিফুলের মাdinaj-pur-iskon সালেহা বেগম জানান, তার ছেলে বগুড়ায় কম্পিউটার সায়েন্স অ্যান্ড বিজনেস স্টাডিজ ইন্সটিটিউটে কম্পিউটার টেকনোলজিতে ডিপ্লোমা সম্পন্ন করে। সে  ঢাকায় একটি প্রতিষ্ঠানে কর্মরত। তবে কি কারণে শরিফুল দিনাজপুর যায় তা তার জানা নেই।

গাইবান্ধা পুলিশ সুপার মো. আশরাফুল ইসলাম জানান, ঘটনার সাথে আটকদের কোনো সম্পৃক্ততা আছে কিনা তা তদন্ত করা হচ্ছে।

গত ১০ ডিসেম্বর রাতে দিনাজপুরের কাহারোল উপজেলার জয়নন্দ বাজারের পার্শ্ববর্তী দহুচী ইসকন মন্দিরের বাইরে ধর্মসভা চলাকালে দুর্বৃত্তরা ককটেল বিস্ফোরণ ও গুলিবর্ষণ করে। এতে দুইজন গুলিবিদ্ধ হন। তাদের দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পালিয়ে যাওয়ার সময় শরিফুলকে স্থানীয়রা আটক করে পুলিশে দেয়।

 

মতামত...