,

সর্বশেষ
bnr ad 250x70 1

‘ইয়াং গ্লোবাল লিডার-১৬ প্রতিমন্ত্রী পলককে বেসিসের সংবর্ধনা

palak --sambrdnaনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঘাকা,   ইয়াং গ্লোবাল লিডার ২০১৬’ নির্বাচিত হওয়ায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে সংবর্ধনা দিয়েছে দেশের সকল তথ্যপ্রযুক্তি সংগঠন।

শুক্রবার  রাজধানীর কাওরান বাজারে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) মিলনায়তনে জাঁকজমকভাবে এই সংবর্ধনার দেওয়া হয়।

প্রযুক্তি প্রতিমন্ত্রীকে সম্মানিত করতে বেসিস, বিসিএস, আইএসপিএবি, বাক্য, ই-ক্যাব অ্যামটব, সিটিও ফোরাম ও বিডাব্লিউআইটি যৌথভাবে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

প্রসঙ্গত, বুধবার ওয়ার্ল্ড ইকোনমিক ফোরাম পলকসহ ৪০ বছরের কম বয়সী বিশ্বের অন্যান্য যুববিশ্ব নেতাদের নামের একটি তালিকা তাদের ওয়েবসাইটে প্রকাশ করে। সেখানে ফোরামের সাউথ এশিয়া রিজিয়নের নেতা হিসেবে জায়গা করে নিয়েছেন পলক।

নেতৃত্বগুণে পেশাদারী কর্ম সম্পাদন, সমাজের প্রতি অঙ্গীকার এবং আগামীর পৃথিবী রূপায়নে সম্ভাব্য অবদানের স্বীকৃতি হিসেবে প্রতিমন্ত্রীকে এই সম্মাননা দেওয়া হয়েছে।

সুইজারল্যান্ডভিত্তিক এই থিংক ট্যাংক প্রতিষ্ঠানটি প্রতি বছর সারাবিশ্ব থেকে নিজ নিজ কর্মক্ষেত্রে প্রতিভা ছড়ানো ৪০ বছরের কম বয়সী বিশিষ্ঠ ব্যক্তিবর্গকে এ সম্মাননা দিয়ে থাকে।

 

 

বি এন আর/০০১৬০০৩০০১৯/০০০২৯২/এস

মতামত...