,

সর্বশেষ
bnr ad 250x70 1

উখিয়া বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ukhia-bnpউখিয়া সংবাদ দাতা,বিডি নিউজ রিভিউজ ডটকমঃ কক্সবাজার,  উখিয়া উপজেলা বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। উখিয়া বিএনপির কাউন্সিল সভায় উপস্থিত কাউন্সিলারদের মতামত ও সরাসরি সমর্থনে উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরীকে  সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান সোলতান মাহমুদ চৌধুরীকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

শনিবার বিকালে আবুল কাশেম-নুর জাহান চৌধুরী উচ্চ বিদ্যালয়ের মাঠে    বিএনপির সম্মলেন অনুষ্ঠিত হয়।

সভায়   প্রধান অতিথি  কক্সবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক হুইপ শাহজাহান চৌধুরী আওয়ামীলীগ কে নব্য বাঁকশালী স্বৈরাচার সরকার আখ্যায়িত করে বলেন, গণতন্ত্রকে পদতলিত করে দেশে এখন একনায়কতন্ত্র কায়েম করেছে সরকার। হত্যা, খুন, গুম, নির্যাতন অত্যচার, দুর্নীতি দখলবাজ, সন্ত্রাসী ও বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা এবং জেল জুলুমের মাধ্যমে আওয়ামীলীগ সরকার এ দেশকে নরকযন্ত্রে পরিণত করেছে।

প্রধান অতিথি আরো বলেন, ১৫৩ টি সংসদীয় আসনে বিনা ভোটে বিকাশ এমপি বানিয়ে অবৈধ ভাবে দেশ পরিচালনার মাধ্যমে এদেশের মানুষের ভোট ও গণতন্ত্রের অধিকার হরণ করেছে। তাই দেশের মানুষকে আওয়ামী দু:শাসনের কবল থেকে রক্ষা করার জন্য শহীদ জিয়ার আদর্শের সকল সৈনিক ও দেশ প্রেমিক নাগরিককে রাজপথে তীব্র আন্দোলন সংগ্রাম চালিয়ে যাওয়ার জন্য প্রস্তুত থাকতে হবে।

উখিয়া বিএনপির সভাপতি কাজী রফিক উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা ছিলেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বপ্না। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক   কক্সবাজার পৌর বিএনপির সভাপতি রফিকুল হুদা চৌধুরী ও স্বেচ্ছাসেবক দলের সভাপতি অধ্যাপক আজিজুর রহমান, কেন্দ্রীয় যুবদলের সদস্য এম মোকতার আহমদ, জেলা ছাত্রদলের সভাপতি রাশেদুল হক রাশেল প্রমুখ।

 

বি এন আর/ ০০১৬০০২০০২৮/০০১৮৩/ এস

মতামত...