,

সর্বশেষ
bnr ad 250x70 1

উৎকর্ষের জন্য শিক্ষা-১৬ শ্লোগানে ১৯তম জেলা লায়ন্স কনভেনশন র‌্যালী উদ্বোধন

aবাবুল হোসেন বাবলা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম, ইন্টারন্যাশনাল সেবা সংস্থা লায়ন্স জেলা -৩১৫বি/৪এর অধীস্থ লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনলের উদ্যোগে১৯তম জেলা লায়ন্স কনভেনশন উপলক্ষে র‌্যালী ১৮ মে বুধবার বিকেলে চট্রগ্রাম প্রেসক্লাব প্রাঙ্গন থেকে শুরু হয়ে সিজেকেএস এর সামনে গিয়ে শেষ হয়।
উৎকর্ষের জন্য শিক্ষা এই শ্লোগানে কনভেনশন র‌্যালীর উদ্বোধন করেন- লায়ন্স জেলা -৩১৫বি/৪এর গভর্নর লায়ন এম.মোস্তাক হোসাইন ।এতে ভাইস গভর্নর-১ লায়ন শাহ আলম বাবুল, ভাইস গভর্নর-২লায়ন এম.মনজুরুল আলম মনজু,প্রাক্তন গভর্নর-আলহাজ¦ রফিক আহম্মদ, প্রাক্তন গভর্নর-এম.শাহ হাসান,কেবিনেট সেক্রেটারী- লায়ন জাফরুল্লাহ চৌধুরী,টেজেরার লায়ন শামসুদ্দিন সিদ্দিকী, কনভেনশন র‌্যালী কমিটির চেয়ারম্যান-লায়ন ডাঃ সুকান্ত ভট্রাচায্য র‌্যালী শেষে সংক্ষিপ্ত সভাতে বক্তব্য রাখেন ।
লিও জেলা সভাপতি ওবায়দুর রহমান ও লিও সেক্রেটারী আরিফের নেতৃত্বে প্রায় ৫০০লিও সদস্য কনভেনশন র‌্যালতে অংম গ্রহন করে।
এসময় জেলা লায়ন্স গভর্নর বলেন, উৎকর্ষের জন্য শিক্ষা এবং সেবার মানষে দেশব্যাপী লায়নরা নিবেদিত হয়ে যে উন্নয়ন করছেন তা সবার উৎসাই সাধন হচ্ছে । আগামী ২০ও ২১মে দু’দিন ব্যাপী ১৯তম কনভেনশনে যোগদান করে লায়ন নেতৃবৃন্দ সমাজও জাতির মঙ্গলের দীক্ষা নিবেন বলে আশা প্রকাশ করেন গভর্নর লায়ন এম.মোস্তাক হোসাইন ।
উল্লেখ্য যে,এবারের র‌্যালীতে চসিক মেয়র আ.জ.ম নাছির উদ্দিন প্রধান অতিথি থাকার কথা থাকলেও ঢাকায় কাজে ব্যস্ত থাকায় উপস্থিত হননি।

মতামত...