,

সর্বশেষ
bnr ad 250x70 1

এক কোপেই খুন

aনিজস্ব প্রতিবেদক,বিডি নিউজ রিভিউজ ডটকমঃ রাজশাহীমাত্র দেড় মিনিটের মিশনেই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইংরেজি বিভাগের অধ্যাপক ড. এএফএম রেজাউল করিম সিদ্দিকী হত্যার ঘটনার বিবরণ দিতে গিয়ে স্থানীয়দের কয়েকজন জানিয়েছেন এমন তথ্য।

অধ্যাপক রেজাউল করিমকে এক কোপে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন রাজশাহী মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. এনামুল হক।

নাম প্রকাশে অনিচ্ছুক এক স্থানীয় বাসিন্দা জানান, অধ্যাপক রেজাউল করিমকে যেখানে খুন করা হয়েছে সেখান থেকে মাত্র ২০ সেকেন্ডের পথ মেইন রোড। হামলাকারীরা ভারী ধারালো অস্ত্র দিয়ে তার ঘাড়ে কোপ মারে। এরপরেই রাস্তায় লুটিয়ে পড়েন তিনি। হামলা চালানো থেকে শুরু করে মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থল ত্যাগ করতে এক থেকে দেড় মিনিট সময় লেগেছে।

 aদুপুরেই অধ্যাপক রেজাউল করিমের ময়নাতদন্ত শেষ হয়েছে। ময়নাতদন্ত করেন, রাজশাহী মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. এনামুল হক।

ডা. এনামুল হক জানান, অধ্যাপক রেজাউলের ঘাড়ে একটি কোপের প্রমাণ পেয়েছেন তিনি। অত্যন্ত ধারালো ও লম্বা ব্লেড দিয়ে আঘাতটি করা হয়েছে। এক আঘাতেই মাথা শরীর থেকে প্রায় আলাদা হয়ে গেছে। মাত্র দুই থেকে আড়াই ইঞ্চি চামড়া ও রগের সঙ্গে মাথাটি শরীরের সঙ্গে লেগে ছিলো।

 

মতামত...