,

সর্বশেষ
bnr ad 250x70 1

এরশাদ, চার দিনের সফরে কক্সবাজার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা, ১৯, ডিসেম্বর (বিডি নিউজ রিভিউজ ডটকম): 335কক্সবাজার জেলা জাতীয় পার্টির (জাপা) সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামীকাল রোববার। কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে এ সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

শুক্রবার চার দিনের সফরে কক্সবাজার এসেছেন জাপা চেয়ারম্যান। বিমানে কক্সবাজার পৌঁছলে পার্টির নেতাকর্মীরা তাকে বিমান বন্দরে সংবর্ধনা দেয়। বর্তমানে তিনি কক্সবাজারে অবস্থান করছেন।

সংবর্ধনার সময় উপস্থিত ছিলেন- কক্সবাজার জেলা জাপার আহ্বায়ক ও চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য  হাজী মো. ইলিয়াছ, জাতীয় পার্টির সাবেক জেলা সভাপতি কবির আহমদ সওদাগর, কেন্দ্রীয় সদস্য মফিজুর রহমান মফিজ, জেলা সদস্য সচিব অ্যাডভোকেট মোহাম্মদ তারেক, শহর জাপার সভাপতি কামাল উদ্দিন। পরে তিনি উখিয়ার ইনানি হোটেল সি-পার্লে আসেন।

শনিবার দুপুরে ইউনিয়ন ব্যাংকের এজিএমে অংশগ্রহণ করেন জাপা চেয়ারম্যান। আগামীকাল রোববার কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে জেলা জাপার সম্মেলন ও কাউন্সিল শেষে সোমবার বিকেলে ঢাকার উদ্দেশ্যে কক্সবাজার ত্যাগ করবেন।

মতামত...