,

সর্বশেষ
bnr ad 250x70 1

এরশাদ- রওশান ফোনালাপ

Ershad-Raushanনিজস্ব প্রতিবেদক, ঢাকা,০৫ , ফেব্রুয়ারি (বিডি নিউজ রিভিউজ ডটকম):: জিএম কাদের ও হাওলাদারকে নতুন দায়িত্ব দেওয়ার সিদ্ধান্ত ‘সঠিক ছিল’ মন্তব্য করে এরশাদ বলেন, এখন আমি নিশ্চন্ত।

বৃহস্পতিবার রাজধানীর গুলশানের একটি রেস্তোরাঁয় জাতীয় পার্টি ঢাকা উত্তরের আয়োজনে নতুন ক-চেয়ারম্যন ও মহাসচিব কে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে এরশাদ প্রধান অতিথির বক্তব্য দেন।

বক্তব্যের শুরুতে এরশাদ বলেন, তার স্ত্রী সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এ অনুষ্ঠানে আসতে আগ্রহী ছিলেন।

তিনি বলেন, একটা কথা বলি, একটু আগে রওশন ফোন করেছিলেন। আমাকে বললেন, তুমি কোথায়? আমি বললাম, আমার ভাইয়ের সংবর্ধনা অনুষ্ঠানে আছি।

রওশন আমাকে জিজ্ঞেস করলেন, আমাকে নিলে না কেন? আমি বললাম, এখানে তো আমারও আসার কথা ছিল না, অনেকটা হঠাৎ করেই এসে পড়েছি।

বক্তব্যে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রহুল আমিন হাওলাদারের প্রশংসা এবং সাবেক মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সমালোচনা করেন এরশাদ।

গত মাসের শেষ দিকে এরশাদ রংপুরে এক অনুষ্ঠানে কাদেরকে কো-চেয়ারম্যান করার ঘোষণা দিলে ঢাকায় সভাপতিমণ্ডলীর একাংশের বৈঠকে ওই সিদ্ধান্ত প্রত্যাখ্যান করে রওশনকে ভারপ্রাপ্ত চেয়ারপারসন করা হয়।

পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু ওই ঘোষণা দেওয়ার পর  হাওলাদারকে মহাচসিব এর দায়িত্ব দেন এরশাদ।এতে জাতীয় পার্টির সংসদীয় দলের বৈঠকেও এরশাদ বিদ্রোহের মুখে পড়েন।

গুলশানে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে জাতীয় পার্টির নবনিযুক্ত কো-চেয়ারম্যান কাদের, মহাসচিব রুহুল আমিন হওলাদার ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস এম ফয়সল চিশতি বক্তব্য রাখেন।

মতামত...