,

সর্বশেষ
bnr ad 250x70 1

ওবায়দুল কাদেরসহ চট্টগ্রামের কেন্দ্রীয় নেতাদের সংবর্ধনা আজ লালদীঘি মাঠে

নিউজ ডেস্ক, বিডিনিউজ রিভিউজঃ বাংলাদেশ আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ চট্টগ্রামের কেন্দ্রীয় নেতাদের আজ গণসংবর্ধনা দেয়া হবে লালদীঘি মাঠে। দলের সাধারণ সম্পাদক হিসেবে ওবায়দুল কাদেরকে সর্বপ্রথম চট্টগ্রামে যৌথভাবে চট্টগ্রাম মহানগর. উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এই বর্ণাঢ্য সংবর্ধনা দেয়া হচ্ছে। আজ বিকাল ৩টায় এই সংবর্ধনা সভার আয়োজন করা হয়েছে।

চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ এক যুক্ত বিবৃতিতে জানান আজকের লালদীঘি ময়দানে অনুষ্ঠিতব্য গণসংবর্ধনা অনুষ্ঠান আইন-শঙ্খলা বাহিনীর তত্ত্বাবধানে সিসি ক্যামেরার আওতায় থাকবে। তিন জেলার নেতারা জানান, গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগদানকারী আওয়ামী লীগের থানা, ওয়ার্ড, উপজেলা পর্যায়ে মিছিলের ব্যানারে শুধুমাত্র বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ছাড়া আর কারও ছবি থাকবে না। মিছিল থেকে ব্যক্তি বিশেষের নামে শ্লোগান দেয়াও যাবে না। কারো নামে কোনো সৌজন্য ব্যানারও লাগানো যাবে না। একইভাবে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগসহ অন্যান্য সংগঠনের ক্ষেত্রেও একই নীতিমালা প্রযোজ্য। জানানো হয়েছে, নগরীর ৪৪ সাংগঠনিক ওয়ার্ডের পাশাপাশি উত্তর ও দক্ষিণ জেলা থেকে মিছিলে মিছিলে জনসমুদ্রে পরিণত হবে আজকের সংবর্ধনা সভা।

সংবর্ধনা সভায় প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। চট্টগ্রামের কেন্দ্রীয় নেতাদের মধ্যে যাদেরকে সংবর্ধনা দেয়া হবে-তারা হলেন-দলের প্রেসিডিয়াম সদস্য গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, আওয়ামী লীগের তিন উপদেষ্টা মোঃ ইছহাক মিয়া, প্রফেসর ড. অনুপম সেন, প্রফেসর ড. প্রণব কুমার বড়ুায়া, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং কার্যকারী সদস্য রাঙামাটির এমপি দীপংকর তালুকদার। আজকের সংবর্ধনা সভায় সভাপতিত্ব করবেন নগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরী।

দলের নেতাকর্মীদের বিশেষ নির্দেশনা মেনে চলার জন্য পত্রিকায় পাঠানো বিবৃতিতে স্বাক্ষর করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী, উত্তর জেলার সভাপতি নুরুল আলম চৌধুরী, দক্ষিণ জেলার সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ, মহানগরের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন, উত্তর জেলার সাধারণ সম্পাদক এম.এ. সালাম ও দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

আজকের সংবর্ধনার প্রস্তুতির ব্যাপারে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান জানান, আজকের সংবর্ধনা সভাটি স্মরণকালের বৃহত্তম সভায় পরিণত হবে। নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে কেন্দ্রীয় নেতাদের সম্মান জানাতে সমাবেশে আসবেন। আমাদের তিন জেলার পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। বিশেষ করে সমাবেশে শৃঙ্খলা যাতে বজায় থাকে এই ব্যাপারে আমাদের সবগুলো প্রস্তুতি সভায় আলোচনা হয়েছে।

মতামত...