,

সর্বশেষ
bnr ad 250x70 1

ওমরা ও হজযাত্রীদের সেবায় প্রস্তুত মদিনার নতুন বিমানবন্দর

Modina-Airportনিজস্ব প্রতিবেদক বিডি নিউজ রিভিউজ ডটকমঃ  হজ-ওমর পালনকারী ও দর্শনার্থীদের জন্য সুখবর। মদিনায় প্রস্তুত হয়েছে প্রিন্স মোহাম্মদ বিন আব্দুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দর। যা হজ, ওমরা পালন এবং দর্শনার্থীদের জন্য বিশেষভাবে নির্মিত।

এ বিমান বন্দরে প্রতি মাসে প্রায় ১৬০০ আন্তর্জাতিক ফ্লাইট ওঠা-নামা করবে। সে সঙ্গে ৭,৫০,০০০ যাত্রী আগমন প্রস্থান করবে বলে জানান বিমানবন্দর কর্তৃপক্ষ।

বিশেষ করে রমজান মাসে অত্যাধিক যাত্রী আসা-যাওয়া ও দর্শনার্থীদের কষ্ট লাগবে বিমানবন্দরে থাকবে মুদ্রা বিনিময় এবং আন্তর্জাতিক সকল ব্যাংকিং ব্যবস্থাসহ অনেক সুযোগ-সুবিধা। বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দরের সিনিয়র প্রকৌশলী ওয়ালেদ আবু অনিক।

এ বিমানবন্দরে ওমরা ও দর্শনার্থীদের জন্য নিরাপদ ও নিরাপত্তার সঙ্গে আগমন ও প্রস্থানের জন্য পর্যাপ্ত জায়গা, সুন্দর ব্যবস্থাপনাসহ অনেক সুযোগ সুবিধা রয়েছে।

বিমানবন্দরের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মোহাম্মদ আল ফাদেল বলেন, যাত্রীদের নিরাপদ ও সহজ ভ্রমণ বাস্তবায়ন করতেই সরকার ও বিমানবন্দর কর্তৃপক্ষের সময়োপযোগী এ পরিকল্পনা ও প্রস্তুতি গ্রহণ করেন।

তিনি আরো বলেন, ওমরা ও দর্শণার্থীদের আগমন ও প্রস্থানে নিরাপদ পরিবেশ, সর্বোত্তম পরিসেবা নিশ্চিত করাই এ প্রকল্প বাস্তবায়নের লক্ষ্য।

আরব নিউজ’র প্রতিবেদন।

মতামত...