,

সর্বশেষ
bnr ad 250x70 1

ওয়েল গ্রুপ-প্রেস ক্লাব শিশু উৎসবে পুরস্কার বিতরণ

club1নিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে অনুষ্ঠিত হয় ওয়েল গ্রুপ-প্রেস ক্লাব শিশু উৎসব। শিশুদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম।

তিনি বলেন, ‘দেশের জন্য বঙ্গবন্ধু এত বেশি কারাভোগ করেছেন যে, তার সন্তানরা পিতাকেও চেনার সুযোগ পাননি। বঙ্গবন্ধুকে জানতে হলে তাঁর অসমাপ্ত আত্মজীবনী পড়তে হবে।

প্রেস ক্লাব সভাপতি কলিম সরওয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন সাবেক সভাপতি ও রূপালী ব্যাংকর পরিচালক আবু সুফিয়ান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি শহীদ উল আলম, চিটাগং টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি শামসুল হক হায়দরী, প্রেস ক্লাব সহসভাপতি সালাউদ্দিন মো. রেজা, সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস।

অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রেস ক্লাবের যুগ্ম-সম্পাদক ও শিশু উৎসব উদযাপন পরিষদের আহ্বায়ক চৌধুরী ফরিদ। পুরস্কার বিতরণ পর্ব সঞ্চালনা করেন সাংস্কৃতিক সম্পাদক ও উৎসব উপ-কমিটির সদস্য সচিব শহীদুল্ল্লাহ শাহরিয়ার। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি বিজয়ীদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন।

এর আগে সকালে প্রেস ক্লাব চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন চট্টগ্রাম প্রেস ক্লাব, বিএফইউজে, সিইউজে নেতারা। বেলুন উড়িয়ে শিশু উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন ওয়েল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সিরাজুল ইসলাম কমু।

শিশু উৎসবে প্রেসক্লাব সদস্যদের সন্তানদের চারটি বিভাগে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। নার্সারি থেকে দশম শ্রেণির দুই শতাধিক শিশু-কিশোর চিত্রাঙ্কন, সুন্দর হাতের লেখা, আবৃত্তি, সাধারণ জ্ঞান ও কুইজ এবং বঙ্গবন্ধু শীর্ষক রচনা প্রতিযোগিতায় অংশ নেন। চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় পিএইচপি ভিআইপি লাউঞ্জে।

 

বি এন আর/০০১৬০০৩০০১৮/০০০২৮২/এস

মতামত...