,

সর্বশেষ
bnr ad 250x70 1

কক্সবাজারের পেকুয়ায় অজ্ঞাতনামা কিশোরের গলাকাটা লাশ উদ্ধার

কক্সবাজার প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজ.কম::কক্সবাজারের পেকুয়ায় অজ্ঞাতনামা এক কিশোরের গলাকাটা লাশ উদ্ধার করেছে পেকুয়া থানা পুলিশ। যার আনুমানিক বয়স ১৬ বছর বলে ধারণা করা হচ্ছে। বৃহস্পতিবার বেলা ৩টার দিকে পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের বারাইয়্যাকাটা নামক স্থানে লাশটির সন্ধান পাওয়া যায়। এই এলাকার পূর্ব পাশে ধানক্ষেত থেকে পরিত্যাক্ত অবস্থায় এ লাশটি উদ্ধার করে পেকুয়া থানা পুলিশ। স্থানীয়দের সাথে কথা বলে ধারণা করা হচ্ছে হত্যার পর মরদেহটি এখানে কে বা কারা ফেলে দিয়েছে।

স্থানীয়রা বলেন, ধানক্ষেতে মস্তক বিচ্ছিন্ন মরদেহের খবর ছড়িয়ে পড়লে লোকজন লাশটি দেখার জন্য ভিড় জমায়। ধারণা করা হচ্ছে হত্যার পর মরদেহটি এখানে ফেলা দেয়া হয়েছে। বিচ্ছিন্ন মস্থকটি প্রায় ১০হাত দূরে ধানক্ষেতের মধ্যেই পাওয়া গেছে। মরদেহের হাতে একটি ঘড়ি, গায়ে গেঞ্জি অার পরনে হাফ প্যান্ট রয়েছে।

উক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার ওসি জহিরুল ইসলাম জানান, ধানক্ষেতে মস্তক বিচ্ছিন্ন মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় সংবাদ দেয়। পরে এ সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। তবে এখনো তার পরিচয় নিশ্চিত করা যাইনি।

মতামত...