,

সর্বশেষ
bnr ad 250x70 1

কক্সবাজারের পেকুয়ায় সরকারি ভবনে প্রাইভেট ক্লিনিক

বেলাল উদ্দিন, পেকুয়া, বিডিনিউজ রিভিউজঃ কক্সবাজারের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারদের বরাদ্দকৃত বাসায় স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আরএমও ডা. নুরুল আলমের বিরুদ্ধে প্রাইভেট ক্লিনিক চালাচ্ছেন বলে অভিযোগ উঠেছে ।

পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারদের বরাদ্দকৃত বাসার দ্বিতল ভবনের ৪ কক্ষ দখল করে ভারপ্রাপ্ত আরএমও ডা. নুরুল আলম একটিতে আবাসন ও অন্য তিনটিতে ৬ সিট বসিয়ে চিকিৎসা প্রাইভেট ক্লিনিক বাণিজ্যে মেতেছেন।হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ও কর্মচারীদের যোগসাজসে সরকারি হাসপাতালে সেবা নিতে আসা রোগীদের একপ্রকার বাধ্য করেই ওই প্রাইভেট ক্লিনিকে নিয়ে যাওয়া হয় ।

পেকুয়া উপজেলা চেয়ারম্যান  শাফায়েত আজিজ রাজু ক্লিনিকটি বন্ধ করতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাসিক সভায় ওই চিকিৎসকে অনুরোধ করার পরও চলছে গলাকাটা এই বাণিজ্য। তিনি বলেন, পরবর্তী সভার আগে যদি তিনি ক্লিনিক বন্ধ না করেন তাহলে উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর ওই চিকিৎসকের বিরুদ্ধে নালিশ জানানো হবে।

পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত রেসিডেন্সিয়াল মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার নুরুল আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি কোন বক্তব্য দিতে রাজি হননি।

কক্সবাজার জেলা সিভিল সার্জন ডা. পূচণূ বলেন, ওই চিকিৎসকে সরকারি ভবন থেকে তার ক্লিনিক সরিয়ে নেওয়ার জন্য নোটিশ দেওয়া হবে ।

মতামত...