,

সর্বশেষ
bnr ad 250x70 1

কক্সবাজারে ভাড়া বাসা থেকে ২ লাশ উদ্ধার

কক্সবাজার সংবাদদাতা, ১১  এপ্রিল, বিডিনিউজ রিভিউজ.কম:: কক্সবাজার শহরের টেকপাড়া হাঙ্গরপাড়া থেকে দুটি মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে হাঙ্গরপাড়ার আব্বাস নামে এক ব্যক্তির ভাড়া বাসা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। নিহতরা হলেন শহরের মোজাহের পাড়ার হাসান আলীর ছেলে আবদুল শুক্কুর আবু (২৫) ও খুরুস্কুল পূর্বহামজার পাড়ার নূরু মিস্ত্রির মেয়ে হাসিনা আকতার (৩০)।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, একটি ভাড়া বাসা থেকে গলায় গামছা পেঁচানো অবস’ায় শুক্কুরকে পাওয়া যায়। পাশে মেঝেতে অজ্ঞান অবস’ায় হাসিনাকে পাওয়া যায়। উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পুলিশ কর্মকর্তা বলেন ‘শুক্কুরকে ফ্যানের সাথে গামছা দিয়ে ঝুলন্ত অবস’ায় পাওয়া গেলেও ধারণা হচ্ছে হাসিনা হারপিক খেয়ে মারা গেছে। তার পাশে হারপিকের বোতল পাওয়া গেছে। মুখেও হারপিক লেগেছিল।’ ওই বাসা থেকে ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি। নিহতদের লাশ মর্গে রয়েছে।

পলি poli সোমবার সকাল ১০টার দিকে ঘটনাস’ল পরিদর্শন করেছেন কক্সবাজারের পুলিশ সুপার ড. একে এম ইকবাল হোসেন। এসময় সাথে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আফরাজুল হক টুকুল, সহকারী পুলিশ (সদর সার্কেল) রুহুল কুদ্দুস।

মতামত...