,

সর্বশেষ
bnr ad 250x70 1

কক্সবাজারে হোটেলে তরুণীর বাক্সবন্দী লাশ উদ্ধার

কক্সবাজার সংবাদদাতা, ২০ ফেব্রুয়ারী বিডিনিউজ রিভিউজ.কম:: কক্সবাজার সাগরপাড়ের এআর গেস্ট হাউস নামের একটি হোটেল থেকে এক অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে।

 রবিবার বিকালে হোটেলটির ৩য় তলার একটি কক্ষ থেকে বাক্সবন্দী অবস্থায় মৃতদেহটি উদ্ধার করে কক্সবাজার সদর মডেল থানার পুলিশ। এই ঘটনায় এআর গেস্ট হাউজের ম্যানেজার কাজী মোশাররফ হোসেনকে আটক করা হয়েছে।

হোটেল কর্তৃপক্ষের বরাত দিয়ে সদর থানা পুলিশের এসআই আবদুর রহিম জানান, গত বৃহস্পতিবার তমা নাম দিয়ে এ আর গেস্ট হাউজে উঠেন ওই তরুণী। তার সাথে স্বামী পরিচয়ে ছিলো আকাশ নামের এক যুবক। শুক্রবার কক্ষ ছেড়ে দিয়ে চাবি বুঝিয়ে দিয়ে ওই যুবক চলে যায়। একই দিন কক্ষটি বুকিং হয়। কক্ষে উঠে নতুন বোর্ডার দুর্গন্ধ পেয়ে বিষয়টি হোটেল কর্তৃপক্ষকে জানালে তারা স্বাভাবিক সমস্যা মনে করে সুগন্ধী স্প্রে করে দেয়। এরপর ওই দিন রাত কাটান ওই আগন্তুক। সকালে আবারও দুর্গন্ধ শুরু হলে তিনি ওই কক্ষটি ছেড়ে অন্য কক্ষে চলে যান। এরপরও গন্ধের সূত্রের সন্ধান পায়নি হোটেল কর্তৃপক্ষ। পরে রবিবার উৎকট দুর্গন্ধ চারিদিকে ছড়িয়ে পড়ে। বাথরশুমের উপরের ফলসকক্ষে এক তরুণীর লাশের সন্ধান পাওয়া যায়। এরপর হোটেল কর্তৃপক্ষের দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে।

এসআই আবদুর রহিম জানান, মৃতদেহটির মুখে বড় ধরনের আঘাতের চিহ্ন রয়েছে। শরীর ফুলে গেছে। ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। কক্সবাজার সদর থানার ওসি আসলাম হোসেন জানান, নিহত তরশুণী ও খুনিকে সনাক্ত করার চেষ্টা চলছে।

মতামত...