,

সর্বশেষ
bnr ad 250x70 1

কক্সবাজার জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

বিশেষ সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ  এডভোকেট সিরাজুল মোস্তফাকে সভাপতি ও মুজিবুর রহমান চেয়ারম্যানকে সাধারণ সম্পাদক করে cকক্সবাজার জেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

গত ১৩ অক্টোবর দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ও ২১ সদস্যের উপদেষ্টা পরিষদ অনুমোদন করেন। এরপর ১৯ অক্টোবর রাতে জেলা নেতৃবৃন্দ কমিটি প্রকাশ করে এর পরিসমাপ্তি ঘটিয়েছেন।

চলতি বছরের ২৮ জানুয়ারিতে জেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। সম্মেলন শেষ হওয়ার ১০ মাস ২০ দিন পর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হল।

কমিটিতে সহ-সভাপতি মনোনীত হয়েছেন ৯ জন। সহ-সভাপতিরা হলেন অধ্যাপিকা এথিন রাখাইন, এডভোকেট আমজাদ হোসেন, এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, শাহ আলম চৌধুরী রাজা, আজিজুর রহমান বিএ, এডভোকেট বদিউল আলম সিকদার, মো. শফিক মিয়া, জাফর আলম চৌধুরী (রামু), রেজাউল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন মাহবুবুল হক মুকুল, এডভোকেট রনজিত দাশ ও সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক।

সম্পাদকীয় পদে মনোনীত হয়েছেন আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন চৌধুরী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক খোরশেদ আলম চৌধুরী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এডভোকেট আয়াছুর রহমান।

মতামত...