,

সর্বশেষ
bnr ad 250x70 1

করাচিতে সাকিবের সঙ্গী মুশফিক

নিজস্ব প্রতিবেদক,ঢাকা , ২২,ডিসেম্বর(বিডি নিউজ রিভিউজ ডটকম):451বাংলাদেশের চতুর্থ ক্রিকেটার হিসেবে মুশফিকু পাকিস্তান সুপার লিগে (পিএসএল) দল পেলেন  । বাংলাদেশের এই টেস্ট অধিনায়ককে দলে নিয়েছে করাচি কিংস। যেখানে জাতীয় দলের সতীর্থ সাকিব আল হাসানকে সঙ্গী হিসেবে পাচ্ছেন মুশফিক।

 

মঙ্গলবার লাহোরে পিএসএলের খেলোয়াড় বাছাই প্রক্রিয়ার দ্বিতীয় দিনে সিলভার ক্যাটাগরির তৃতীয় রাউন্ডে মুশফিককে বেছে নেয় করাচি কিংস। এই ক্যাটাগরির খেলোয়াড়দের মূল্য ২৫ হাজার ডলার।

 

যদিও প্রথমে ৫০ হাজার ডলার মূল্যমানের গোল্ড ক্যাটাগরিতে ছিলেন মুশফিক। কিন্তু সোমবার খেলোয়াড় বাছাই প্রক্রিয়ার প্রথম দিনে পাঁচ ফ্র্যাঞ্চাইজির কেউই তাকে দলে নেয়নি। মঙ্গলবার সিলভার ক্যাটাগরির তৃতীয় রাউন্ডে মুশফিককে উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে দলে নেয় করাচি কিংস।

 

দেশের বাইরে এটি হবে মুশফিকের দ্বিতীয় টুর্নামেন্ট। এর আগে ২০১২ সালে শ্রীলঙ্কান প্রিমিয়ার লিগ (এসপিএল) খেলেছিলেন নাগিনাহিরা নাগাসের হয়ে।

 

পিএসএলের খেলোয়াড় বাছাই প্রক্রিয়ার প্রথম দিন সাকিব ছাড়াও মুস্তাফিজুর রহমান ও তামিম ইকবালকে দলে নেয় তিন ফ্র্যাঞ্চাইজি। প্লাটিনাম ক্যাটাগরির খেলোয়াড় সাকিবকে ১ লাখ ৪০ হাজার ডলারে দলে নেয় করাচি কিংস। সেই দলেই এবার তার সঙ্গী হলেন মুশফিক।

 

আর গোল্ড ক্যাটাগরির প্রথম রাউন্ডে তরুণ পেসার মুস্তাফিজকে বেছে নেয় লাহোর কালান্দার্স। একই রাউন্ডে সবার শেষে ড্যাশিং ওপেনার তামিম ইকবালকে বেছে নেয় পেশোয়ার জালমি। লাহোরে আছেন ক্রিস গেইল, আর পেশোয়ারে শহীদ আফ্রিদি।

 

আগামী ৪ থেকে ২৫ ফেব্রুয়ারি সংযুক্ত আরব আমিরাতে হবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টি-টোয়েন্টি টুর্নামেন্টটি।

মতামত...