,

সর্বশেষ
bnr ad 250x70 1

কর্ণফুলিতে নৌকাডুবিতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম,চট্টগ্রামের কর্ণফুলী নদীতে বালুর ড্রেজারের ধাক্কায় যাত্রীবাহী নৌকা ডুবি’র ঘটনায় নিখোঁজ শামশুল আলম (৬৫) লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর মাঝিরঘাট বাংলা বাজার এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেন নিহত শামশুল আলমের চাচাতো ভাই নেছারুল হক।

উল্লেখ্য গত বুধবার বিকেলে নগরীর চাক্তাই থেকে নৌকাযোগে প্রায় ৪০জন যাত্রী নিয়ে বোয়ালখালীর চরখিজিরপুর আসার পথে যাত্রীবাহী নৌকাকে বালুর ড্রেজার ধাক্কা দেয়। এতে নৌকা ডুবে যায়। এসময় যাত্রীরা নিজের চেষ্টায় এবং এলাকাবাসীর সহযোগিতায় তীরে উঠে আসলেও মোঃ শামশুল আলম নিখোঁজ ছিলেন।

গত দুইদিন যাবৎ অনেক খোঁজাখুজির পর আজ শুক্রবার ৪টার দিকে খবর আসে নগরীর মাঝিরঘাট বাংলা বাজার এলাকায় কর্ণফুলিতে একটি ভাসমান লাশ দেখা যাচ্ছে। খবর পেয়ে তাঁর পরিবারের সদস্যরা এটি শামশুল আলমের লাশ বলে নিশ্চিত করে। নিহত শামছুল আলম নগরীর শাহ আমানত সেতু এলাকায় একটি দোকান নিয়ে ছোটখাট ব্যবসা করত। তিনি চরখিজিরপুর গ্রামের আমির বেপারীর বাড়ির মৃত সেকান্দর হোসেনের দ্বিতীয় পুত্র। তাঁর স্ত্রী, ৩পুত্র, ৩কন্যা সন্তান রয়েছে বলে জানা গেছে।

মতামত...