,

সর্বশেষ
bnr ad 250x70 1

কর বাড়াবেন না, মেয়রকে মহিউদ্দিন চৌধুরি

azm nasir - mohouddnনিজস্ব প্রতিবেদক,  বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম,  সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের প্রতি কর না বাড়ানোর জন্য আহ্বান জানিয়েছেন সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী।

মঙ্গলবার (২২ মার্চ) নগরীর বহদ্দারহাট মোড়ে নাগরিক মঞ্চ আয়োজিত জনসভায় নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী এ আহ্বান জানান।

মহিউদ্দিন বর্তমান মেয়রকে উদ্দেশ্য করে বলেন, ‘ট্যাক্স (কর) বাড়াবেন না।  আমি ১৭ বছর মেয়র ছিলাম।  এক পয়সাও ট্যাক্স বাড়াইনি।  ট্যাক্স না বাড়িয়েও উন্নয়ন করা যায়।  আমি ট্যাক্স না বাড়িয়েই চট্টগ্রামের স্বাস্থ্য-শিক্ষাসহ সামগ্রিক উন্নয়ন করেছিলাম।

মহিউদ্দিন বলেন, বঙ্গবন্ধুর ছবি বিকৃতকারী এম এ লতিফের বিচার অবশ্যই হবে।  বঙ্গবন্ধু হত্যাকারীর বিচার বিলম্বে হলেও হয়েছে।  যুদ্ধাপরাধীদের বিচারও বিলম্বে হলেও হয়েছে।  বঙ্গবন্ধুর ছবি বিকৃতকারীর বিচারও একদিন হবে।

সাতদিনের মধ্যে রাষ্ট্রায়ত্ত পাটকল আমিন জুটমিলের শ্রমিকদের বকেয়া পাওনা পরিশোধের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোর দাবি জানান মহিউদ্দিন।

সাবেক কাউন্সিলর আবু তাহেরের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা সামশুল আলম, নিজাম উদ্দিন নিঝু, জসীম উদ্দিন, জাতীয় পার্টির নেতা আজাদ দোভাষ, ওমরগণি এমইএস কলেজ ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান তারেক প্রমুখ।

 

বি এন আর/০০১৬০০৩০০২৩/০০০৩৮০/এস

মতামত...