,

সর্বশেষ
bnr ad 250x70 1

কলকাতার শীর্ষ তারকাদের সাথে জয়া

jaya নিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ  কলকাতার চলচ্চিত্র শিল্পের শীর্ষ তারকাদের নিয়ে চলচ্চিত্রের ওপর আনন্দবাজার প্রতি বছর একটি অনুষ্ঠান সাজায়। এটি ওপার বাংলার চলচ্চিত্র শিল্পের গুরুত্বপূর্ণ ও মর্যাদাসম্পন্ন একটি অনুষ্ঠান। এটাকে বলা হয় টালিউডের বাৎসরিক পুনর্মিলনের কুইজ ও পার্টি।

‘বায়োস্কোপে বাজিমাত’ নামের কুইজ অনুষ্ঠানটিতে এবার অংশ নিলেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান। এবারই প্রথম ভারতের বাইরের কোনো প্রতিযোগী এতে অংশগ্রহণ করলো। গত ১১ মার্চ সন্ধ্যায় রয়্যাল ক্যালকাটা গল্‌ফ ক্লাবে অনুষ্ঠানটির চিত্রায়ন হয়।

জয়া  বলেন, “এটা খুব গুরুত্বপূর্ণ কুইজ ইভেন্ট। বছরে একবারই হয়। এবার ছিলো সাতটি দল। আমি আর ঋতুপর্ণা সেনগুপ্ত ছিলাম একজোট। কাকতালীয় হলো আমরা ‘রাজকাহিনী’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছি। আমাদের আসন নম্বর ছিলো ২।”

‘বায়োস্কোপ বাজিমাত’-এর এবারের অন্য প্রতিযোগীরা হলেন অভিনেতা আবির চট্টোপাধ্যায় ও যিশু সেনগুপ্ত (১), পরিচালক সৃজিত মুখার্জি ও গায়ক রুপম ইসলাম (৩), সংগীতশিল্পী অনিন্দ্য চট্টোপাধ্যায় ও অভিনেতা কৌশিক সেন (৪), পরিচালক কৌশিক গাঙ্গুলী ও অভিনেত্রী মিমি (৫), অভিনেত্রী পাওলি দাম ও অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (৬), অভিনেতা দেব ও অভিনেত্রী শুভশ্রী (৭)।

ম্যাচ রেফারি ছিলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। উপস্থাপনা করেছেন মীর। অনুষ্ঠানে আরও এসেছিলেন কোয়েল মল্লিক, বিক্রম ঘোষ, সোহিনী সরকার, সায়নী ঘোষ, কমলেশ্বর মুখোপাধ্যায়, ব্রততী বন্দ্যোপাধ্যায়, রাজ চক্রবর্তী, পার্নো মিত্র, নুসরাত, পায়েল সরকার, লকেট চট্টোপাধ্যায়, তনুশ্রী, প্রিয়াঙ্কা, শ্রীকান্ত মোহতা, অশোক ধানুকা, ইন্দ্রদীপ দাশগুপ্ত, শ্রীজাত, রুদ্রনীল ঘোষ, গার্গী রায়চৌধুরী, ঋতাভরী, পরাণ বন্দ্যোপাধ্যায়, বিশ্বজিৎ চক্রবর্তী, মৈনাক ভৌমিক, উষসী, মনোময়, জয়তী চক্রবর্তী, লগ্নজিতা, বিরসা ও বিদীপ্তা, অরিন্দম শীল, রজতাভ দত্ত, সাহেব চট্টোপাধ্যায় প্রমুখ।

গতবার ‘বায়োস্কোপে বাজিমাত’ অনুষ্ঠানে চ্যাম্পিয়ন হয়েছিলেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি। এবার ঋতুপর্ণার সঙ্গে ছিলেন জয়া। তারা কি জিতেছেন? এ প্রশ্নের উত্তর অনুষ্ঠানটি দেখলেই জানা যাবে বলে কৌতূহল ধরে রাখলেন জয়া। আগামী ১০ এপ্রিল সন্ধ্যায় কালারস বাংলা চ্যানেলে প্রচার হবে এটি।

 

বি এন আর/০০১৬০০৩০০১৮/০০০২৮১/এস

 

 

মতামত...