,

সর্বশেষ
bnr ad 250x70 1

কুমিল্লায় অটোরিক্সার ধাক্কায় মাইক্রোবাস চালক নিহত

মো.মীর মারুফ তাসিন, কুমিল্লা, বিডিনিউজ রিভিউজঃ কুমিল্লা মহানগরীতে ব্যাটারি চালিত অটোরিক্সার ধাক্কায় প্রাইভেটকার চালক লিটন মিয়া (৪৭) নিহত হয়েছেন। তিনি বুড়িচং উপজেলার বিহারমন্ডল গ্রামের সফুর আলীর ছেলে। রবিবার বেলা সাড়ে ১১ টায় কুমিল্লা সার্কিট হাউস রোডের গণপূর্ত ভবন সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, লিটন গাড়ি থেকে নেমে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল, এমন সময় মোবাইলে কথা বলতে বলতে দ্রুতগামী অটোরিক্সার চালক বাপ্পী তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত ডাক্তার অবস্থার অবনতি দেখে ঢাকা প্রেরণ করেন। দুপুর আড়াইটায় ঢাকা নেওয়ার পথে চান্দিনায় তিনি মারা যান। এ ঘটনায় উত্তেজিত জনতা আটোরিক্সা ও চালককে আটক করে পুলিশকে খবর দেয়।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত লিটনের ৪ টি মেয়ে ও ১ টি ছেলে রয়েছে। দুই বছর পূর্বে সিঙ্গাপুর থেকে এসে মাইক্রোবাস ক্রয় করে এবং সে নিজেই চালাতো।

বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী মডেল থানার এস আই শাহ আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে অটোরিক্সা চালক বাপ্পিকে (৪০) আটক করা হয়েছে। অটোরিক্সা চালক ঘটনার সময় মোবাইলে কথা বলার কারণে এ দুর্ঘটনা ঘটেছে । এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতামত...