,

সর্বশেষ
bnr ad 250x70 1

কুমিল্লায় ট্রাকের সিলিন্ডার বিস্ফোরণে আগুনে পুড়ে কয়লা ট্রাকচালক ও হেলপার

cng gass bispornকুমিল্লা সংবাদ দাতা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ কুমিল্লা,  ট্রাকের সিলিন্ডার বিস্ফোরণের আগুনে পুড়ে কয়লা হয়ে যাওয়া ট্রাকচালক ও হেলপারের পরিচয় শনাক্ত করা কঠিন হয়ে গেছে।

পুলিশ জানায়, নিহতদের মরদেহ চেনা বা শনাক্ত করার কোনো উপায় নেই। তাই উদ্ধার করা হয়নি মরদেহ।

শুক্রবার ৩ টার দিকে কুমিল্লার চান্দিনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুটুম্বপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

বালুবাহী ট্রাকের সিলিন্ডার বিস্ফোরণ থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এতে আগুনে পুড়ে কয়লা হয়ে গেছে চালক ও হেলপার। তাদের পুড়ে যাওয়া শরীর থেকে তাদের শনাক্ত করার কোনো উপায় নেই। তবে তাদের একজন ট্রাকের ড্রাইভিং সিটে অন্যজন তার পাশে ছিলেন।

প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা শাহজাহাল বিডি নিউজ রিভিউজ ডটকমকে  জানান, দাউদকান্দি থেকে ছেড়ে আসা কুমিল্লাগামী বালুবাহী ট্রাকটি (ঢাকা-ন-২২৭৮) একই মুখী অপর একটি ট্রাকের পিছন দিক থেকে ধাক্কা দিলে সামনের ট্রাকটি সামনের দিকে ছিটকে যায় এবং বালুবাহী ট্রাকটিতে বিস্ফোরণ ঘটে আগুন জ্বলে উঠে।

তিনি আরও  জানান, সামনের ট্রাকটির পিছনে বালুবাহী ট্রাকটি ধাক্কা খেয়ে ট্রাকের উভয় পাশের দরজা আটকে যায়। মুহূর্তের মধ্যে সম্পূর্ণ ট্রাকে আগুন ছড়িয়ে পড়ে। আর আগুনে পুড়ে ট্রাকের মধ্যে কয়লা হয়ে যায় ট্রাকের চালক ও হেলপার।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) অচিন্ত কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে বিডি নিউজ রিভিউজ ডটকমকে জানান, দুর্ঘটনার পরপর আমরা ঘটনাস্থলে পৌঁছেছি। নিহতের মরদেহ চেনার উপায় নেই। এখনও মরদেহ উদ্ধার করা সম্ভব হয়নি।

 

বি এন আর/০০১৬০০৩০০২৫/০০৫৪৩০/এস

মতামত...