,

সর্বশেষ
bnr ad 250x70 1

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জার্সি উন্মোচন

vক্রীড়া প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটের চতুর্থ আসর মাঠে গড়াবে আগামী ৪ নভেম্বর। এ উপলক্ষে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স উন্মোচন করেছে তাদের নতুন জার্সি। বুধবার রাতে গুলশানের ঢাকা ওয়েস্টিন হোটেলে বর্ণাঢ্য এক অনুষ্ঠানের মধ্য দিয়ে উন্মোচন করা হয় এ জার্সি।

এবার আসরের জন্যে পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে জার্সি প্রতিযোগিতা করে কুমিল্লা। তার মাধ্যমেই মূলত সেরা ডিজাইনের জার্সি নির্বাচন করে দলটি। এখান থেকেই অ্যাওয়ে ও হোম জার্সি নামে দুটি জার্সি উন্মোচন করা হয় আনুষ্ঠানিকভাবে।

সংসদ সদস্য ও কণ্ঠশিল্পী মমতাজের গান পরিবেশনের মধ্যদিয়ে শুরু হয় দুই ঘণ্টাব্যাপী এই অনুষ্ঠান। জার্সি উন্মোচনের পাশাপাশি অনুষ্ঠানে এবারের আসরের জন্যেও অধিনায়ক হিসেবে আনুষ্ঠানিকভাবে নাম ঘোষণা করা হয় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার নাম। এ ছাড়া চার বিদেশি ক্রিকেটার ভিডিও বার্তার মাধ্যমে তাদের শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পক্ষে উপস্থিত ছিলেন দলের উপদেষ্টা ও পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, চেয়ারপারসন নাফিসা কামাল, ম্যানেজার খালেদ মাসুদ পাইলট, কোচ মিজানুর রহমান বাবুল, অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাসহ দলের অন্যান্য খেলোয়াড় ও কর্মকর্তারা।

উপস্থিত ছিলেন তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাইদ খোকন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সহ-সভাপতি মাহবুব আনাম, সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন, ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান, পরিচালক শেখ সোহেল, মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম ও জাতীয় দলের অলরউন্ডার সাকিব আল হাসান।

প্রসঙ্গত, বিপিএলের চতুর্থ আসর ৪ নভেম্বর উদ্বোধনী ম্যাচেই রাজশাহী কিংসের বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের মিশন শুরু করবে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ইতোমধ্যে মিরপুর একাডেমি মাঠে জোর প্রস্তুতি শুরু করেছে কুমিল্লার ক্রিকেটাররা।

কুমিল্লার হয়ে দেশি ক্রিকেটার যারা খেলছেন : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), ইমরুল কায়েস, লিটন কুমার দাস, মোহাম্মদ আল আমিন, নাজমুল হাসান শান্ত, নাহিদুল ইসলাম, মোহাম্মদ সাঈফউদ্দিন, মোহাম্মদ শরীফ, নাবিল সামাদ, জসিম উদ্দীন, সৈকত আলী, রাসেল আল মামুন।

বিদেশি ক্রিকেটার: নুয়ান কুলাসেকারা, থিসারা পেরেরা, খালিদ লতিফ, শাহজীব হাসান, জেসন হোল্ডার, সোহেল তানভীর, ইমাদ ওয়াসিম ও আসহার জাইদি।

মতামত...