,

সর্বশেষ
bnr ad 250x70 1

ক্যাব চট্টগ্রাম মহানগরের সম্মেলন ১৫ মার্চ

cabনিজস্ব প্রতিবেদক , চট্টগ্রাম , বিডি নিউজ রিভিউজ ডটকম:: 
দেশের ক্রেতা-ভোক্তাদের স্বার্থ সংরক্ষনকারী প্রতিষ্ঠান কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) চট্টগ্রাম মহানগর কমিটির সম্মেলন অনুষ্ঠিত হবে আগামী ১৫ মার্চ । ২৯  ফেব্রুয়ারির মধ্যে নগরীর ১৬টি থানা কমিটিতে নতুন সদস্য ভর্তি করে কমিটিগুলি পুর্নঃগঠন করে মহানগরের কাউন্সিলরদের তালিকা  প্রেরণের জন্য বলা হয়েছে।
 শনিবার  নগরীর চান্দগাঁওস্থ ক্যাব চট্টগ্রাম বিভাগীয় কার্র্যালয়ে ক্যাব কেন্দ্রিয় কমিটির ভাইস প্রেসিডেন্ট এস এম নাজের হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এসব সিদ্ধান্ত গৃহিত হয়।
সভায় ক্যাব এর কর্মকান্ড জোরদার করার, সদস্য সংগ্রহ অভিযান, ওয়ার্ড, থানা ও উপজেলা পর্যায়ে ক্যাব শাখা কমিটি গঠনসহ ক্যাবকে আরও শক্তিশালী করার বিষয়ে আলোচনা হয়। সভায় আগ্রহী ক্রেতা-ভোক্তা ও মানবাধিকার কর্মীসহ সর্বসাধারনকে ক্যাব এর সদস্য পদ গ্রহনের জন্য আহবান জানানো হয়।
সভায় অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশনেন ক্যাব বিভাগীয় কমিটির সাধারন সম্পাদক কাজী ইকবাল বাহার ছাবেরী, ক্যাব চট্টগ্রাম দক্ষিন জেলা কমিটির আহবায়ক আলহাজ্ব আবদুল মান্নান, ক্যাব নেতা কবি ও মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম চৌধুরী, ক্যাব বাকলিয়ার এ এম তৌহিদুল ইসলাম, ক্যাব সদরঘাটের জান্নাতুল ফেরদৌস, ক্যাব খুলসি ঝর্না বড়–য়া, ক্যাব কোতোয়ালির জাহাঙ্গীর মুস্তফা, ক্যাব চান্দগাও’র জানে আলম, ক্যাব পাহাড়তলীর হারুন গফুর ভুইয়া, ক্যাব চান্দগাও’র আবুল কাসেম, রুবি খান, জসিম উদ্দীন, মোহাম্দ জাহিদ হোসেন, প্রবন বিশ্বাস, হুসাইন মুহাম্মদ নওশাদ, শান্তা সাবিহা আক্তার ও ক্যাব যুব গ্রুপের সভাপতি চৌধুরী কে এন এম রিয়াদ এবং সাধারন সম্পাদক আনসারুল করিম প্রমুখ। 
বিএনআর/১৬২৯/০০১৪ /পিবি

মতামত...