,

সর্বশেষ
bnr ad 250x70 1

ক্রীড়া উন্নয়নের জন্য দলমতের উর্ধ্বে উঠে কাজ করার আহবান মহিউদ্দিন চৌধুরীর

cনিউজ ডেস্ক,বিডিনিউজ রিভিউজ.কম:: মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী বলেছেন, বহিবিশ্বে একসময় বাংলাদেশকে চিনত না কিন্তু ক্রীড়া উন্নয়নে বিশেষ করে ক্রিকেটে আমাদের বাংলার দামাল ছেলেদের সাহসী ভূমিকা দেখে তারাই আজ বাংলাদেশের উন্নয়নের প্রশংসা করছে এবং এদেশকে অনুসরণের জন্য পরামর্শ দিচ্ছেন। এছাড়াও তিনি ক্রীড়া উন্নয়নের জন্য দলমতের উর্ধ্বে উঠে কাজ করার জন্য সকলকে আহবান জানান। লেখাপড়ার পাশাপাশি বিভিন্ন সাংস্কৃতিক কর্মকান্ড ও খেলাধুলায় অংশগ্রহণ করে আমাদের সমাজের তরুণ প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় সুশিক্ষায় শিক্ষিত হয়ে এদেশের সোনালী ভবিষ্যতের দায়িত্ব নিতে হবে। এলক্ষ্যে এবারের বিজয় মেলায় বিভিন্ন আয়োজনের পাশাপাশি ফুটবল টুর্ণামেন্ট এর বিশেষ আয়োজন রাখা হয়েছে।
মুক্তিযুদ্ধের বিজয় মেলা বীর বাঙালির অহংকার- এই স্লোগানকে সামনে রেখে বিপুল উদ্দীপনার মধ্যে দিয়ে উদযাপিত হতে যাচ্ছে মুক্তিযুদ্ধের বিজয় মেলা’২০১৬। এই উপলক্ষে আজ বিকাল ৪টায় মুক্তিযুদ্ধের বিজয় মেলা ক্রীড়া স্কোয়ার্ড এর সাথে মতবিনিময় সভা চন্দর ধরের সভাপতিত্বে ও মশিউর রহমান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
সভায় উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের কো-চেয়ারম্যান আলহাজ্ব বদিউল আলম, মহাসচিব মোহাম্মদ ইউনুছ ও আহমেদুর রহমান সিদ্দিকী, মেলার অর্থ সচিব পান্টু লাল সাহা, শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, কাউন্সিলর জহুর লাল হাজারী, জহুর আহমদ, হেলাল উদ্দিন, সজিব বিকাশ টুটুল, খালেকুজ্জামান দাদুল, আব্দুল হান্নান মিরণ, মাজহারুল ইসলাম চৌধুরী, প্রবীন কুমার ঘোষ, শাহীন সরওয়ার, এনামুল হক, এড. মনজুরুল ইসলাম, নিজাম উদ্দিন নিঝু, মাসুদ পারভেজ কায়সার, আসাদুর রহমান, আনোয়ার হোসেন, হারুণ অর রশিদ, আনোয়ারুল আনসারী লিটন, মুজিব রহমান বিপ্লব, জাহেদ আহমদ বাবর, মাকসুদুর রহমান, সালাউদ্দিন জাহেদ, মোহাম্মদ ফরিদ, জাফর ইকবাল, আসলাম হোসেন, আফগানী বাবু প্রমুখ।

মতামত...