,

সর্বশেষ
bnr ad 250x70 1

খদিজার ভাগ্য ওপরওয়ালাই শুধু ভরসা


k
নাছির মীর,
বিডিনিউজ রিভিউজঃ খাদিজা বেগম নার্গিস এখন রয়েছেন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। তার বেঁচে থাকার জন্য এখন ভরসা শুধু ওপরওয়ালাই।

সোমবার খাদিজা কলেজে গিয়েছিলেন পরীক্ষা দিতে । পরীক্ষাও শেষ করে ফিরছিলেন বাড়ি। কিন্তু বাড়ি ফেরা হলো না তার। শিকার হলেন বখাটে বদরুলের হামলার। ধারালো অস্ত্র দিয়ে বদরুল তাকে নির্মমভাবে কুপিয়েছে।

badrul1তাকে উদ্ধার করে সিলেটে ওসমানী হাসপাতালে নেওয়া হয়। সিলেট থেকে মঙ্গলবার আনা হয় রাজধানীর স্কয়ার হাসপাতালে। এখানে দ্বিতীয় দফায় তার মাথায় অস্ত্রোপচার করা হয়। এখন তিনি আইসিইউতে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। আর বাইরে তার স্বজনরা আশায় বুক বেঁধে আছেন, সুস্থ হয়ে সবার মাঝে ফিরে আসবে খাজিদা।

চিকিৎসকরা এখন পর্যন্ত শোনাচ্ছেন না কোনো আশার বাণী। তারা ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে রাখার কথা বলেছেন। ইতিমধ্যে সেই সময়ের অর্ধেকেরও বেশি পেরিয়ে গেছে। কিন্তু অবস্থার উন্নতির কোনো লক্ষণ নেই। তাই খাদিজার স্বজনরা মনে করছেন, তার বেঁচে থাকার জন্য ওপরওয়ালাই এখন ভরসা। শুধু স্বজনরা না, যারা খাজিদার কথা শুনেছেন, তারা সকলেই তাকিয়ে আছেন ওপরওয়ালার দিকে।

স্কয়ার হাসপাতালে খাদিজার সঙ্গে আছেন তার চাচা ও মামা। খাদিজার চাচা আব্দুল কুদ্দুস রাইজিংবিডিকে বলেন, চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রেখেছেন। এখনো সুস্থতার ব্যাপারে তারা কিছু বলেননি। চিকিৎসকরা বলছেন, ‘মেয়েটি যেহেতু জীবনের সঙ্গে ফাইট করে এতদূর আসতে পেরেছে, সেহেতু আমরা একটু আশায় বুক বাঁধতে পারি।’

মতামত...