,

সর্বশেষ
bnr ad 250x70 1

খাগড়াছড়িতে অপহরণের ৯ দিন পর ২ জন উদ্ধার !

fake dbসংবাদ দাতাবিডি নিউজ রিভিউজ ডটকম, খাগড়াছড়িঃ  খাগড়াছড়ির পানছড়ি উপজেলার তালতলা এলাকা থেকে অপহরণের ৯ দিন পর ঠিকাদার সাইফুদ্দিন শাহিন গাজী (৩৫)ও ম্যানেজার মো. রুহুল আমিন (৩৫) কে মুক্তি দিয়েছে অপহরণকারীরা। সোমবার বিকাল ৪টার দিকে খাগড়াছড়ি ভাইবোন ছড়া নামক এলাকায় তাদের ছেড়ে দেয়া হয়। মুক্তি পাওয়ার পরপরই ঠিকাদারসহ দুইজনকে খাগড়াছড়ি সার্কিট হাউসে নিয়ে আসা হয়। সেখানে খাগড়াছড়ির জোন কমান্ডার লে. কর্নেল হাসান মাহমুদ, খাগড়াছড়ির জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান, পুলিশ সুপার মো. মজিদ আলী, পৌর মেয়র মো. রফিকুল আলম উপস্থিত ছিলেন। এসময় মুক্তি পাওয়া দুইজনের সাথে তারা ঘণ্টাব্যাপী কথা বলেন। খাগড়াছড়ি পুলিশ সুপার মো. মজিদ আলী জানান, সোর্সের মাধ্যমে অপহৃত এবং অপহরণকারীদের অবস্থান নিশ্চিত হওয়ার পর অভিযান চালালে অপহৃতদের ছেড়ে দিতে বাধ্য হয় অপহরণকারীরা। তবে এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি। তিনি তদন্তের স্বার্থে বেশি কিছু বলতে রাজী হননি।

অপহরণের ঘটনায় জড়িত সন্দেহে সুকুমার দেব (৩৫) নামে একজনকে আটক করা হয়েছে। শনিবার বিকেলে তাঁকে কলোনীপাড়া এলাকা থেকে আটকের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  মুক্তি পাওয়া দুইজনকে চিকিৎসার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়। মুক্তি পাওয়া সাইফুদ্দিন শাহিন গাজীর জানান, অপহরণকারীরা কোন ধরনের নির্যাতন করেনি। তবে প্রতিদিন অনেক হাঁটাতো। আর স্থানীয় খাবারগুলোর সাথে অভ্যস্ত নই বলে খেতে পারিনি। খাগড়াছড়ির সহকারী পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বলেন, দুইজন শারীরিকভাবে দুর্বল হয়ে গেছে ,  তাদের চিকিৎসা দেয়া হচ্ছে। আর এই ঘটনায় পানছড়ি থানায় অপহরণ মামলা করা হবে।

প্রসঙ্গত, এলজিইডির আওতায় পানছড়ি বাজার থেকে মরাটিলা পর্যন্ত সড়ক নির্মাণ কাজের জন্য স্থানীয় পাহাড়িরা চাঁদা দাবিতে গত ১৪ ফেব্রুয়ারি সকালে পানছড়ি উপজেলার তালতলা এলাকা থেকে তাদের  অপহরণ করে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

 

বি এন আর/০০১৬০০২০২৩/০০০১৩১/এন

 

মতামত...