,

সর্বশেষ
bnr ad 250x70 1

খাগড়াছড়িতে জাল টাকা ও ইয়াবাসহ যুবলীগ নেতা আটক

খাগড়াছড়ি সংবাদদাতা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ খাগড়াছড়ির দীঘিনালায় জাল টাকা ও ইয়াবাসহ উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক বেলাল হোসেন (৩৭) প্রকাশ ইয়াবা বেলালকে আটক করেছে পুলিশ। সে উপজেলার জামতলী বাঙালী পাড়া গ্রামের সাহেব আলী হাওলাদারের ছেলে। তাঁর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে থানায় বিশেষ ক্ষমতা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুইটি মামলা দায়ের করেছে। বেলাল হোসেনের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে জাল টাকা ও ইয়াবা ব্যবসার বিষয়ে পুলিশের কাছে তথ্য ছিল বলে মামলা তদন্তকারী কর্মকর্তা জানিয়েছেন।

পুলিশ জানায়, উপজেলার জামতলী বাঙালী পাড়া এলাকার বাসিন্দা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক বেলাল হোসেন প্রকাশ ইয়াবা বেলাল কয়েক বছর ধরে উপজেলার বিভিন্নস্থানে জাল টাকা ও ইয়াবা ব্যবসার বিস্তার ঘটায়। পুলিশের কাছে বেলালের বিভিন্ন অপকর্মের তথ্য থাকলেও প্রমাণ না পাওয়ায় তাঁকে আটক করতে পারেনি।

বৃহস্পতিবার (২৬ মে) সকালে মেরুং বাজারে জাল টাকা নিয়ে একটি দোকানে কেনাকাটা করতে গেলে পুলিশ গোপন সংবাদে খবর পেয়ে মেরুং বাজার থেকে বেলাল হোসেনকে একহাজার টাকা মানের ৬টি জাল নোট ও ২০টি ইয়াবা ট্যাবলেটসহ তাঁকে আটক করে। এ ঘটনায় দীঘিনালা থানার এএসআই নজরুল ইসলাম বাদী হয়ে হয়ে বেলাল হোসেনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মোট দুইটি মামলা দায়ের করেন।

দীঘিনালা থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এসআই ফয়জুল করিম জানান, যুবলীগ নেতা বেলাল হোসেনের বিরুদ্ধে জাল টাকা ও ইয়াবা ব্যবসার বিষয়ে পুলিশের কাছে অনেক আগে থেকেই তথ্য ছিল। কিন্তু প্রমাণ না পাওয়ায় তাঁকে আটক করা যাচ্ছিল না। বৃহস্পতিবার গোপন সংবাদে খবর পেয়ে মেরুং বাজার থেকে বেলাল হোসেনকে ৬টি একজাহার টাকা মানের জাল টাকার নোট ও ২০টি ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। এ ঘটনায় থানার এএসআই নজরুল ইসলাম বাদী হয়ে বেলাল হোসেনের বিরুদ্ধে দুইটি মামলা দায়ের করেছেন।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী ইসমাইল হোসেন বলেন, দীঘিনালা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক বেলাল হোসেনের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

 

মতামত...