,

সর্বশেষ
bnr ad 250x70 1

খাগড়াছড়িতে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় খুন

খাগড়াছড়ি সংবাদদাতা,বিডি নিউজ রিভিউজ ডটকমঃ প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় আয়না মারমা (১৩) নামে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রীকে কুপিয়ে হত্যা করেছে এক বখাটে যুবক। গত সোমবার সকালে উপজেলার মাইসছড়ি ইউনিয়নের গোলকপাড়া এলাকায় ওই ছাত্রীকে কুপিয়ে আহত করে। পরে সোমবার দিবাগত রাত ৩টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

নিহত আয়না মারমা মাইসছড়ি ইউনিয়নের গোলকপাড়া এলাকার বাসিন্দা মংহলাচাই মারমার মেয়ে এবং সে মহালছড়ি আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। আর আয়নার হত্যাকারী মংরে মারমা (২০) একই এলাকার বাসিন্দা রাপ্রুচাই মারমার ছেলে।

 মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেমায়ূন কবির বিডি নিউজ রিভিউজ ডটকমকে জানান, সকালে বিদ্যালয়ের যাবার পথে নির্জন স্থানে আগে থেকে ওৎপেতে থাকা ওই বখাটে যুবক আয়নাকে দা দিয়ে এলোপাথাড়ি কোপ দিয়ে পালিয়ে যায়। এতে ঘাড়ে ও মাথায় মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হয় আয়না। এসময় মেয়ের চিৎকার শুনে আয়নার বাবা-মা দৌড়ে এলে মংরে কে পালিয়ে যেতে দেখে। পরে আয়নাকে উদ্ধার করে প্রথমে মহালছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিকেলে স্থানান্তর করা হয়। এবং সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত তিনটার দিকে তার মৃত্যু হয়।

 এ ঘটনায় নিহত আয়নার পিতা মংহলাচাই মারমা বাদী হয়ে মঙ্গলবার  মংরে’র বিরুদ্ধে মহালছড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা দায়েরের পর বেলা ১২টার দিকে উপজেলা সদরের চোংড়াছড়ি মুখ এলাকা থেকে আসামীকে গ্রেফতার করে পুলিশ। এছাড়া আয়নার লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত করা হয়েছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

 

মতামত...